এদিন সকাল সাড়ে ১১টা থেকে পৌনে ১২টা নাগাদ ঘটনাটি ঘটে। যাদবপুর থেকে করুণাময়ীর দিকে আসছিল বাসটি। আইল্যান্ডে ঘোরার সময় সেখানে থাকা একটি রিক্সা স্ট্যান্ডে উঠে পড়ে বাসটি।

Accident: সল্টলেকে দুর্ঘটনার কবলে যাদবপুর-করুণাময়ী রুটের বাস S9, মৃত ১দুর্ঘটনাগ্রস্ত বাসটি।
কলকাতা: সল্টলেকে (Saltlake) ভয়াবহ পথদুর্ঘটনা। দুর্ঘটনায় মৃত্যু হল একজনের। বেপরোয়া গতির জেরে এই দুর্ঘটনা ঘটে বলে অভিযোগ। আইল্যান্ডে ঘোরার সময় বাসটি দুর্ঘটনার কবলে পড়ে। সল্টলেকের জিসি কমিউনিটি হলের সামনে এই দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। দুমড়ে মুচড়ে গিয়েছে বাসের সামনের অংশ। এদিন যাদবপুর এইটবি-করুণাময়ী রুটের S9 বাসটি একটি গাছে গিয়ে ধাক্কা মারে। আহত হন ৮-১০ জন। বৃন্দাবন প্রধান নামে এক রিকশা চালকের মৃত্যু হয়। শনিবার সকাল সাড়ে ১১টা থেকে পৌনে ১২টা নাগাদ ঘটনাটি ঘটে। যাদবপুর থেকে করুণাময়ীর দিকে আসছিল বাসটি। আইল্যান্ডে ঘোরার সময় সেখানে থাকা একটি রিক্সা স্ট্যান্ডে উঠে পড়ে বাসটি। এরপরই ফুটপাথে উঠে একটি গাছে ধাক্কা মারে। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে একজনকে মৃত বলে ঘোষণা করা হয়। একজনের অবস্থা আশঙ্কাজনক। কয়েকজনকে বিধাননগর মহকুমা হাসপাতাল ও কয়েকজনকে বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।


জানা গিয়েছে, বৃন্দাবন প্রধান মুর্শিদাবাদের বাসিন্দা। কেষ্টপুরে ভাড়া থাকতেন তিনি। এক প্রত্যক্ষদর্শী বলেন, “রিক্সা স্ট্যান্ডে বাসটা উঠে পড়ল। একজন তো পুরো রিক্সার সঙ্গে যেন গুটিয়ে গেলেন। ২ জনের তো অবস্থা খুবই খারাপ হয়। একজনের ঘিলু বেরিয়ে আসছিল। হাসপাতালে নিয়ে গেল। একদম নিস্তেজ হয়ে পড়েছিলেন।”



বিধাননগরের মেয়র কৃষ্ণা চক্রবর্তী বলেন, “বিশাল অ্যাক্সিডেন্ট। ৮জনের মতো আহত হয়েছেন। বাড়ির লোকের আসতে দেরী হবে। চিকিৎসার যাতে কোনও বিলম্ব না হয় সেটা আমরা দেখছি।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours