যাঁর গানে উদ্বেলিত হয় কলকাতা টু ক্যালিফোর্নিয়া, বিনা দ্বিধায় লক্ষাধিক দর্শকের সামনে তিনি ঝুঁকলেন বাইশ গজের কিংবদন্তির সামনে।

MSD-Arijit Singh : ধোনির ক্যামিও, পা ছুঁয়ে প্রণাম অরিজিতের; আইপিএলের মঞ্চে আবেগী ক্রিকেটার-গায়ক
Image Credit Source: Twitter
আমেদাবাদ : এক অভূতপূর্ব সন্ধ্যার সাক্ষী থাকল আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়াম (IPL 2023)। ১৬তম আইপিএলের উদ্বোধনী মঞ্চ যেন মিলিয়ে দিল দুই কিংবদন্তিকে। দু’জনের ক্ষেত্র আলাদা। একজন বাইশ গজের কিংবদন্তি। অন্যজন সুরের জগতের রাজা। দু’জনই জানেন, কীভাবে সাফল্যের চূড়ায় উঠেও পা মাটিতে রাখতে হয়। বঙ্গতনয় অরিজিৎ যখন মঞ্চ মাতাচ্ছেন, ডাগ আউটে একা একা বসে মাথা দুলিয়ে উপভোগ করছিলেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। উদ্বোধনী অনুষ্ঠান শেষে ধোনি আলাপ সারতে যেতেই শ্রদ্ধায় মাথা নত হয়ে এল অরিজিতের (Arijit Singh)। যাঁর গানে উদ্বেলিত হয় কলকাতা টু ক্যালিফোর্নিয়া, বিনা দ্বিধায় লক্ষাধিক দর্শকের সামনে তিনি ঝুঁকলেন বাইশ গজের কিংবদন্তির কাছে। বাঙালি গায়কের কাছ থেকে এতটা আশা করেননি বিশ্বকাপজয়ী অধিনায়ক। তাই হয়তো সামান্য অপ্রস্তুত। কয়েক সেকেন্ডের ওই মুহূর্ত ক্যামেরাবন্দি হতে সময় লাগল না। তারপরই দাবানলের মতো গ্রাস করল গোটা আন্তর্জালকে।


‘দেবা দেবা’, ‘চন্না মেরেয়া’, ‘লে ফকিরা’, ‘আপনা বনা লে পিয়া’, ‘তুঝে কিতনা চাহনে লাগে হাম’, ‘ঝুমে জো পাঠান’, ‘কেশরিয়া’। একের পর এক হিট গানের মূর্ছনায় বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়ামকে আচ্ছন্ন করে ফেলেছেন অরিজিৎ। সেই সুরের জাদুতে কিছুক্ষণের জন্য ডুবে গিয়েছিলেন ধোনিও। অরিজিতের ‘দেবা দেবা’ গানটি গাওয়ার সময় ক্যামেরা ঘুরে যায় ধোনির দিকে। বুঝতে অসুবিধে হয়নি, বঙ্গ গায়কের মিঠে গলায় মজে গিয়েছেন ধোনি। স্টেডিয়ামে উপস্থিত জনতা তখনও জানে না তাঁদের জন্য কী দারুণ এক মুহূর্ত অপেক্ষা করছে। অনুষ্ঠান শেষে সঞ্চালিকা মন্দিরা বেদী এক এক করে ডেকে নিচ্ছিলেন বিসিসিআই, আইপিএল কর্তা, ধোনি-হার্দিকদের। মঞ্চে আগে থেকেই উপস্থিত অরিজিৎ, তামান্না, রশ্মিকারা। বাকিরা হাত মেলালেও জোড়া বিশ্বকাপ জয়ী অধিনায়কের সামনে অরিজিতের হাত দুটি নেমে এল পায়ের কাছে। কোনওক্রমে আটকানোর চেষ্টা মাহির। কিন্তু পারলেন কই।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours