প্রসঙ্গত, সাম্প্রতিককালে আরাবুল ইসলাম ও কাইজার এই দুই নেতারা গোষ্ঠীদ্বন্দ্ব ও তাঁদেরকে ঘিরে থাকা একাধিক উপগোষ্ঠী উদ্বেগ বাড়িয়েছিল তৃণমূলের। দ্বন্দ্ব সরিয়ে সমঝোতা বাড়াতে সম্প্রতি তৃণমূলের রাজ্য-সভাপতি সুব্রত বক্সির বাড়িতে বৈঠকও হয়।

Bhangar TMC: 'আইএসএফকে উৎখাত করতে হবে', দ্বন্দ্ব ভুলে ভাঙড়ে কর্মিসভা আরাবুল-শওকতদেরদ্বন্দ্ব ভুলে ভাঙড়ে কর্মিসভা আরাবুল-শওকতদের
ভাঙড়ে : সামনেই পঞ্চায়েত ভোট (Panchayat Election)। তার আগে দ্বন্দ্ব ভুলে ফের কাঁধে কাঁধ মিলিয়ে লড়াইয়ের ময়দানে নেমে পড়েছেন ভাঙড়ের তৃণমূল (Trinamool Congress) নেতারা। কদিন আগেই হাতে হাত রেখে বড় মিছিল করতে দেখা গিয়েছে শওকত-আরাবুল-কাইজারদের। অন্যদিকে তৃণমূলের তরফে শওকত মোল্লাকে পঞ্চায়েত ভোটে করা হয়েছে ভাঙড়ের (Bhangar) অবর্জারভার। এরইমধ্যে এবার গোষ্ঠী দ্বন্দ্ব ভুলে এই প্রথম ভাঙড়ে কর্মিসভা করলো তৃণমূল কংগ্রেস। শওকত মোল্লার উপস্থিতিতে শনিবার দুপুরে ভোগালি ১ গ্রাম পঞ্চায়েত এলাকায় কর্মিসভা করে তৃণমূল। যেখানে ভাঙড়ের পর্যবেক্ষক শওকত মোল্লা-সহ উপস্থিত ছিলেন আরাবুল ইসলাম, কাইজার আহমেদ, রহীম মোল্লারা। 


বিধানসভা ভোটে আইএসফের কাছে হারের পর পঞ্চায়েত ভোটে হারানো জমি ফিরে পেতে মরিয়া তৃণমূল। গুরু দায়িত্ব এসেছে ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লার কাঁধে। এরইমধ্যে এই কর্মিসভা ঘিরে জেলার রাজনৈতিক মহলে শুরু হয়েছে চাপানউতর। এদিনের কর্মী সভা থেকে বরাবরই আইএসএফের বিরুদ্ধে সুর চড়াতে দেখা যায় শওকতদের। শওকত মোল্লা বলেন, আইএসএফকে ভাঙড় থেকে উৎখাত করতে হবে। তৃণমূল কংগ্রেসের এই সঙ্গবদ্ধ পরিবার আগামীদিনে ভাঙড় থেকে আইএসএফকে উৎখাত করবে। তিনি আরও বলেন, “আমি ভাঙড়ের মানুষকে বলব যে দলের নিজস্ব কোনও সিম্বল নেই, যাঁরা অন্যের সিম্বল নিয়ে লড়াই করে, যাঁদের বাংলায় কোনও অস্বিত্ব নেই, তাঁদের ভোট দিয়ে ভাঙড়ে আপনারা আরও দশ বছর পিছিয়ে দিলেন।”



Weather Update : নিম্নচাপের প্রভাবে চলতি সপ্তাহের শেষে শীতের আকাশে ঘনাবে মেঘ, বৃষ্টি কি হবে?
এরই সুর আরাবুল ইসলামের গলায়। তিনি বলেন, “আমরা জানি এখানে কত লড়াই করতে হয়েছে আমাদের। আপনাদের মনে রাখতে হবে মমতা মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার বাংলায় না থাকলে এখানে সার্বিক উন্নয়ন থমকে যাবে। তাই পঞ্চায়েত ভোটকে সামনে রেখে প্রতিটা অঞ্চলে আমাদের এই বার্তা পৌঁছে দিতে চাইছি।” যদিও ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকীর সাফ দাবি, বিধানসভা ভোটের থেকে পঞ্চায়েত ভোটে আইএসএফ বেশি ভোট পাবে। প্রসঙ্গত, সাম্প্রতিককালে আরাবুল ইসলাম ও কাইজার এই দুই নেতারা গোষ্ঠীদ্বন্দ্ব ও তাঁদেরকে ঘিরে থাকা একাধিক উপগোষ্ঠী উদ্বেগ বাড়িয়েছিল তৃণমূলের। দ্বন্দ্ব সরিয়ে সমঝোতা বাড়াতে সম্প্রতি তৃণমূলের রাজ্য-সভাপতি সুব্রত বক্সির বাড়িতে বৈঠকে বসেন আরাবুল, কাইজাররা, শওকতরা। তারপর এই কর্মী সভা এলাকার কর্মী-সমর্থকদের নতুন করে উজ্জীবিত করবে বলেই মনে করা হচ্ছে। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours