দুর্ঘটনার সময় কনভয়েই ছিল গাড়ি। সঙ্গে সঙ্গে পিছনের গাড়ি থেকে বাহিনীর জওয়ানরা নেমে আসেন। গাড়ি থেকে নামেন কেন্দ্রীয় মন্ত্রীও।

 রিজিজুর গাড়িতে লরির ধাক্কা, জম্মু-কাশ্মীর হাইওয়েতে দুর্ঘটনার কবলে কেন্দ্রীয় মন্ত্রীদুর্ঘটনাস্থলে কিরেন রিরিজু। কেউ আহত হননি।
শ্রীনগর: বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল কেন্দ্রীয় আইনমন্ত্রী কিরেন রিজিজুর গাড়ি। শনিবার কাশ্মীরে ঘটেছে এই বিভ্রাট। জম্মু-শ্রীনগর হাইওয়ে দিয়ে রিরিজু যখন মাধবন জেলার মধ্যে দিয়ে যাচ্ছিলেন তখনই দুর্ঘটনার কবলে পড়ে তাঁর গাড়ি। লরির সঙ্গে ধাক্কা লাগে মন্ত্রীর গাড়ি। মাধবন পুলিশ ঘটনার ব্যাপারে জানিয়েছে। এর ভিডিয়ো বেরিয়েছে। দুর্ঘটনার সময় কনভয়েই ছিল গাড়ি। সঙ্গে সঙ্গে পিছনের গাড়ি থেকে বাহিনীর জওয়ানরা নেমে আসেন। গাড়ি থেকে নামেন কেন্দ্রীয় মন্ত্রীও। তবে দুর্ঘটনায় কেউ আহত হননি।




ঘটনা নিয়ে মাধবন পুলিশের বিবৃতিতে বলা হয়েছে, “আজ জম্মু থেকে শ্রীনগর যাওয়ার পথে কেন্দ্রীয় আইনমন্ত্রী কিরেন রিজিজুর গাড়ি হালকা দুর্ঘটনার কবলে পড়ে। কেউ আহত হননি। কিরেন রিরিজু নিরাপদে গন্তব্যে পৌঁছেছেন।”

কেন্দ্রীয় সরকারি প্রকল্পের কাজে জম্মু ও কাশ্মীরে গিয়েছেন তিনি। সেখানে একাধিক জনের সঙ্গে সাক্ষাৎ এবং বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিয়েছেন তিনি। জম্মু ও কাশ্মীরের উফরাজ্যপাল মনোজ সিনহা ও জম্মু ও কাশ্মীর এবং লাদাখ হাইকোর্টের প্রধান বিচারপতি কোটিশ্বর সিংয়ের সঙ্গে দেখা করেছেন। জম্মু ও কাশ্মীরের প্রাকতিক সৌন্দর্যের মুগ্ধতা নিয়েও টুইটে লিখেছেন। মোদী সরকারের আমলে সেখানকার রাস্তাঘাটের বিপুল উন্নতির কথাও জানিয়েছেন নিজের টুইটে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours