আর জল্পনা নয়, ঈদের দিনই সত্যিটা ফাঁস করে দিলেন শোলাঙ্কি। খবর শোনা মাত্রই মন খারাপ ভক্তদের, এরপর কী... প্রশ্ন সকলের।

Solanki Roy: ইদেই দুঃসংবাদ দিলেন শোলাঙ্কি, পোস্ট দেখে মন ভাঙল দর্শকদের
রমরমিয়ে শুরু হয়েছিল বাংলা ধারাবাহিক গাঁটছড়া। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল খড়ি ও ঋদ্ধির জুটি। অভিনয়ে শোলাঙ্কি রায় ও গৌরব চট্টোপাধ্যায়। বেশ কিছুদিন ধরে টিআরপি-র তালিকায় প্রথমেই জায়গা করে নিয়েছিল এই ধারাবাহিক। তবে খুব বেশিদিন পসার জমল না। একটা সময়ের পর ধারাবাহিকের গল্পে খানিকটা একঘেয়েমি আসায় খানিকতা নামতে হয়েছিল টিআরপির তালিকায়। তবে থেকেই ধারাবাহিক বন্ধের জল্পনা ছিল তুঙ্গে। তবে বন্ধ নয়, বেশ কিছু সপ্তাহ ধরে শোনা যাচ্ছে এই ধারাবাহিক থেকে সরে দাঁড়াচ্ছেন শোলাঙ্কি রায়। খড়ি ধারাবাহিকের প্রাণকেন্দ্র। তিনি যদি না থাকেন, তবে কীভাবে চলবে ধারাবাহিক?


এমন প্রশ্ন অনেকের মনেই দেখা দিয়েছিল। তবে না, ধারাবাহিক চলছে। চলবেও এখন। ধারাবাহিক বন্ধের কোনও ইঙ্গিতই মেলেনি। তবে যা নিয়ে জল্পনা তুঙ্গে ছিল, সেই খবরে এবার সিলমোহর দিলেন খড়ি। সকলের আদরের এই চরিত্র এবার শেষ করলেন গাঁটছড়া ধারাবাহিকের সফর। সাফ জানিয়ে দিলেন, তিনি এবার এগিয়ে যেতে চান, অর্থাৎ এই ধারাবাহিক থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন খড়ি।

সোশ্যাল মিডিয়ায় ঈদের দিন লিখলেন, ‘জীবনে কিছুই চিরস্থায়ী নয়, একমাত্র পরিবর্তন ছাড়া। এক বছরেরও বেশি সময়ের সফর শেষ হল! স্বপ্নের মতো লাগছে, একইসঙ্গে খারাপও লাগছে আবার আমি আনন্দিতও। এই সফরে কিছু দারুণ মানুষের সঙ্গে দেখা হয়েছে– কেউ পরিবার হয়ে ওঠেছে, কেউ বন্ধু। কেউ ছেড়ে গেছে আবার কেউ রয়ে গেছে। সবমিলিয়ে দুর্দান্ত একটা সফর। এবার এগিয়ে যাওয়ার সময়। আমি পুরোনোকে বিদায় জানিয়ে নতুনকে স্বাগত জানাতে প্রস্তুত’।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours