যুবকের কথা শুনে হতবাক হয়ে যান হারদোই মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসকরা।

Snake entered in Body: 'মলত্যাগ করতে গিয়ে শরীরে ঢুকেছে সাপ', পেটে যন্ত্রণার কারণ বলল যুবকসাপ। প্রতীকী ছবি।
লখনউ: মাঠে মলত্যাগ করার সময় শরীরের ভিতর ঢুকে গিয়েছে সাপ (Snake)। তার জেরেই পেটে অসহ্য যন্ত্রণা শুরু হয়েছে।‌ শুনতে অবিশ্বাস্য লাগলেও চিকিৎসকের কাছে গিয়ে এমনই দাবি জানালেন উত্তরপ্রদেশের (Uttar Pradesh) হারদোইয়ের বাসিন্দা মহেন্দ্র। তাঁর কথা শুনে হতবাক হয়ে যান হারদোই মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসকরা।


হাসপাতাল সূত্রে জানা গিয়েছে,মহেন্দ্র বৃহস্পতিবার রাতে হারদোই মেডিক্যাল কলেজের আপৎকালীন বিভাগে পেটে অসহ্য যন্ত্রণা নিয়ে যান। চিকিৎসকেরা পেটে যন্ত্রণার কারণ জিজ্ঞাসা করলে তিনি দাবি জানান, মলত্যাগ করার সময় সাপ ঢুকে গিয়েছে শরীরে। যদিও যুবকের স্বাস্থ্য পরীক্ষায় কিছু কিছুই ধরা পড়েনি। এমনকি ওই যুবকের দেহে সাপের কামড়ের দাগ বা শরীরে সাপের বিষ মেলেনি। ওই যুবকের দাবি নিছক জানিয়ে চিকিৎসকরা পেটে যন্ত্রণা কমানোর ওষুধ দিয়ে তাঁর পরিবারকে আশ্বস্ত করেন এবং যুবককে বাড়ি নিয়ে যেতে বলেন।



Mask Rules: বাধ্যতামূলক করা হবে সর্বত্র মাস্ক পরার নিয়ম? স্বাস্থ্য মন্ত্রক জানাল এই কথা
যদিও চিকিৎসকদের আশ্বাসে ভরসা পাননি যুবকের পরিবার। তাঁরা যুবককে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা করা বা অন্য হাসপাতালে স্থানান্তরিত করার আবেদন জানান। যুবকের আরও মেডিক্যাল পরীক্ষা করার আবেদনও জানান। তাঁদের অনুরোধ মেনে চিকিৎসকরা মহেন্দ্রকে হারদোই মেডিক্যাল কলেজে হাসপাতালে ভর্তি করে নেন এবং এদিন সকালে তাঁর পেটের সিটি স্ক্যান করা হয়। কিন্তু পেটে সাপ দূরস্ত, কোনও সমস্যাই ধরা পড়েনি। এক চিকিৎসকের দাবি, মাদক খাওয়ার জন্যই ওই যুবকের পেটের যন্ত্রণা হচ্ছিল এবং মাদক খেয়েই তিনি ভুল বকেছেন। এদিন সকালে পুনরায় মহেন্দ্রর স্বাস্থ্য পরীক্ষা করা হয় এবং কোনও সমস্যা ধরা না পড়ায় তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours