জানা গিয়েছে, ইডি সারা দেশে মোট ২২টি জায়গায় এদিন অভিযান চালায়।


ED: আসানসোলে ইডির হানা, এবার জমি মামলায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অভিযান
আসানসোল: আসানসোলে ইডির (ED) অভিযান ঘিরে চাঞ্চল্য। জানা গিয়েছে, ঝাড়খণ্ডের জমিসংক্রান্ত একটি মামলাকে কেন্দ্র করে বৃহস্পতিবার আসানসোলে হানা দেয় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডি। এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় শিল্পাঞ্চলে। আসানসোলের উষাগ্রাম এলাকায় একটি ফ্ল্যাটের বাইরে ঝাড়খণ্ডের নম্বর প্লেটযুক্ত একটি গাড়ি দাঁড় করানো ছিল। পরে জানা যায়, গাড়িটি ইডি আধিকারিকদের। এমনও সূত্র মারফত জানা গিয়েছে, সকাল থেকেই জেলায় ইডি আধিকারিকরা। এদিন তিন সদস্যর একটি টিম আসানসোলে আসে।

সূত্রের খবর, রাঁচির এক আমলার বিরুদ্ধে মামলায় দেশের বিভিন্ন স্থানে অভিযান চলছে। সকাল থেকে ঝাড়খণ্ড, বিহার ও বাংলায় অভিযান চালায় ইডির টিম। প্রধানত জমির দালালি সংক্রান্ত বিষয়ে তদন্তে এসেছিলেন ইডির আধিকারিকরা। উষাগ্রাম টিপি রোডের উদ্যানচল টাওয়ারের এক বাসিন্দার বাড়িতে এদিন অভিযান চলে।

রাঁচির ওই আমলার বেশ কয়েকটি বাসভবনেও ইডির অভিযান চলে। জানা গিয়েছে, ইডি সারা দেশে মোট ২২টি জায়গায় এদিন অভিযান চালায়। আসানসোলে যে ফ্ল্য়াটে ইডি আসে, ওই ফ্ল্যাটের এক বাসিন্দা অজিত বাড়ুই বলেন, “ইডি এসেছে। কেন এসেছে জানি না। আমরা সকাল সাড়ে ৯টা নাগাদ জানতে পারি। আমি সবজি বাজার থেকে ফিরছিলাম। দেখি লোকজন। ফ্ল্যাটের রক্ষীকে জিজ্ঞাসা করি কে এসেছে। বলল, ‘ইডি আয়া হ্যয়’।” তিনি জানান, এই ব্যক্তি সম্পর্কে তাঁরা বিশেষ কিছু জানেন না। এই ফ্ল্যাটে ভাড়া থাকেন ওই ব্যক্তি।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours