Mohammed Shami-Hasin Jahan : নতুন বল হাতে হোক আর ডেথ বোলিংয়ে, মহম্মদ সামিকে সামলাতে সমস্যায় পড়ছেন ব্যাটাররা। কিন্তু বিতর্ক থেকে বাঁচবেন কি করে? এখনও পুরনো সম্পর্ক সামিকে চাপে রেখেছে। ব্যক্তিগত জীবনে হাসিন জাহানকে নিয়ে কম বিতর্কে পড়তে হয়নি তাঁকে। এ বার প্রাক্তন স্ত্রী রীতিমতো হুমকি দিলেন। কী বললেন হাসিন?

Mohammed Shami: 'খারাপ সময় আসুক, দেখব কে বাঁচায়', নাম না করে সামিকে কেন হুমকি দিলেন প্রাক্তন স্ত্রী?'খারাপ সময় আসুক, দেখব কে বাঁচায়', নাম না করে সামিকে কেন হুমকি দিলেন প্রাক্তন স্ত্রী?
কলকাতা: ফর্মের তুঙ্গে থাকলে কী কী হয়? আলোচনায় ফেরা যায়। ভক্তরা আবার ভরিয়ে দেন ভালোবাসায়। ভরসার হারিয়ে যাওয়া অভিমুখও ফিরে আসে। আর টিমে নড়বড়ে জায়গা ফের পোক্ত হয়ে ওঠে। মহম্মদ সামির (Mohammed Shami) ক্ষেত্রে যদি এমন বলা হয়, তা হলে ভুল হবে না। ভারতের টি-টোয়েন্টি পরিকল্পনায় তিনি আর নেই। তা সত্ত্বেও অস্ট্রেলিয়ায় গত বিশ্বকাপ হঠাৎই ডাক পেয়েছিলেন। এ বার ঘরের মাঠে ওয়ান ডে বিশ্বকাপ। অন্যতম অস্ত্র হতে পারেন বাংলার পেসার সামি। আইপিএলের ম্যাচে নিজেকে বারবার প্রমাণ করছেন। নতুন বল হাতে হোক আর ডেথ বোলিংয়ে, সামিকে সামলাতে সমস্যায় পড়ছেন ব্যাটাররা। কিন্তু বিতর্ক থেকে বাঁচবেন কি করে? এখনও পুরনো সম্পর্ক সামিকে চাপে রেখেছে। ব্যক্তিগত জীবনে হাসিন জাহানকে (Hasin Jahan) নিয়ে কম বিতর্কে পড়তে হয়নি তাঁকে। এ বার প্রাক্তন স্ত্রী রীতিমতো হুমকি দিলেন। কী বললেন হাসিন, তুলে ধরল TV9 Bangla Sports।


হাসিন ইন্সটাগ্রামে একটি পোস্ট করেছেন। তাতে নাম না করে সামির উদ্দেশেই যে নানা কথা লিখেছেন, তাতে সন্দেহ নেই অনেকেরই। সামি কেন আক্রমণের লক্ষ্য? হাসিনের কথাই ধরা হোক। পোস্টে লিখেছেন, ‘কতদিন আমার উকিল কিনে নেবে তুমি? কতদিন বিচারককে ম্যানেজ করবে? তোমারও খারাপ সময় আসবে। তখন দেখব, কারা তোমার ফ্যান থাকে আর কারা তোমায় বাঁচায়। ইতিহাস সাক্ষী আছে, অপরাধীদের সঙ্গে সঙ্গে সাজা হয় না। কিন্তু শাস্তি যখন হবে, তখন নরকে ঠাঁই হবে।’


আইপিএলের চিয়ারলিডার ছিলেন হাসিন। তখনই সামির সঙ্গে তাঁর পরিচয়, প্রেম ও বিয়ে। কিন্তু সামি-হাসিনের বিয়ে সুখকর হয়নি। আদালতে বিবাহবিচ্ছেদের মামলা চলছে। সামিকে সোশ্যাল মিডিয়ায় এর আগে সরাসরি আক্রমণ করেছেন হাসিন। তবে এ বার নাম না করেই নানা কথা লিখেছেন। ওই পোস্ট বেশ বড়। হাসিন রাখঢাক না করেই লিখেছেন, ‘আমার খারাপ সময় তোমার জন্য এসেছে। কিন্তু ঈশ্বরের আশীর্বাদে আমি সেই খারাপ সময় পার করে এসেছি। এ বার তোমার কী হয়, সেটাই দেখব। তোমাকে ভালো পরামর্শ দেওয়ার মতো লোক নেই। এই কারণে তোমাকে ফ্রিতে পরামর্শ দিচ্ছি। কখনও ভেবে দেখো, তুমি কী করেছ আর কী পেয়েছ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours