তবে কেবল প্লাস্টিক সার্জারি প্রসঙ্গই নয়, ফ্যাশনের জন্যও একাধিকবার কটাক্ষের শিকার হয়েছেন তিনি। 

Social Media Trolling: সৌন্দর্যের মূলে 'প্লাস্টিক সার্জারি', উর্বশীর আসল ছবি ভাইরাল নেটপাড়ায়
সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং নতুন বিষয় নয় উর্বশী রাউটেলার কাছে। মাঝে মধ্যেই তাঁকে নিয়ে শোরগোল দেখা দেয় নেটপাড়ায়। সম্প্রতিতে ক্রিকেটার ঋষভ পন্থকে নিয়ে রীতিমত চর্চার কেন্দ্রে জায়গা করে নেন তিনি। তবে এবার প্রসঙ্গ তাঁর সৌন্দর্য। উর্বশীর নামের সঙ্গে মানানসই রূপ কি আদপে তাঁর জন্মলগ্ন থেকে পাওয়া? এই প্রশ্নের উত্তর খুঁজতেই মরিয়া নেটপাড়া এবার আবিষ্কার করে তাঁর বেশকিছু শৈশবের অদেখা ছবি। আর তা সামনে আসতেই প্লাস্টিক সার্জারি প্রসঙ্গ আরও একবার উষ্কে গেল। এক কথায় তাঁকে দেখে চেনা ভার, এটা সত্যি উর্বশী, কেউ বিশ্বাসই করতেই পারছিলেন না। তবে কেবল প্লাস্টিক সার্জারি প্রসঙ্গই নয়, ফ্যাশনের জন্যও একাধিকবার কটাক্ষের শিকার হয়েছেন তিনি।


ফ্যাশন কিংবা লুক যখন সেলেবের জীবনে ভিলেনের রোল প্লে করে, ঠিক তখনই শুরু হয় না বিতর্ক। সামান্যতম কারণে বেসামাল হওয়া মানেই চরম ট্রোলের মুখে পড়ে নাজেহাল হওয়া। যে তালিকা থেকে উর্বশী রাউটেলা বাদ থাকেননি। একাধিকবার পোশাক বিতর্ক থেকে শুরু করে ফ্যাশন, স্টাইল স্টেটমেন্টে সকলের চোখে বারে বারে খাটো হতে হয়েছে এই বলিসুন্দরীকে। বাদ পড়েনি বলে সঙ্গম ঘিরে বিতর্ক! শুনতে অবাক লাগলেও এটাই বাস্তব। পাপরাজিৎদের ক্যামেরায় বন্দি হয়েছিল ছবি। উর্বশীর গলায় স্পষ্ট ধরা পড়েছিল লাভবাইট। ভিডিয়ো হয়ে যায় রাতারাতি ভাইরাল। দেখা মাত্রই সকলে শুরু করল চরম সমালোচনা।


তবে এবার আর চুপ থাকা নয়। কারণ একটাই, তিনি কখনই এই রটনাকে সমর্থন করতে চাননি। তাঁর যুক্তিতে গলায় লেগে ছিল লিপস্টিক। কিন্তু ঠোঁটের গাঢ় লাল লিপস্টিক কীভাবে পৌঁছে গেল গলায়! মাস্কের জন্যই ঘটেছে এই ঘটনা, বলে সাফ জানিয়ে ছিলেন উর্বশী রাউটেলা। এমনকি পাল্টা আক্রামণ করতে ছাড়েননি তিনি মিডিয়াকেও। সাফ তুলেছিলেন দাবি, ক্ষমা চাইতে হবে এই ধরনের মন্তব্যের জন্য। সোশ্যাল মিডিয়ায় এক দীর্ঘ পোস্টও করেছিলেন উর্বশী।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours