যদি ফোন করার কথা প্রমাণ হয় তাহলে মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দেব। বুধবারই এমনটা বলেছেন মমতা। তারপরই টুইট করেন শুভেন্দু।


Suvendu Adhikari: 'আপনি ল্যান্ডলাইন থেকে দিল্লিতে ফোন করেছিলেন', সত্যিটা সামনে আনার চ্যালেঞ্জ শুভেন্দুরমমতাকে জবাব শুভেন্দুর
কলকাতা : অমিত শাহকে ফোন করার কথা অস্বীকার করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রমাণ করতে পারলে মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা দেবেন বলেও দাবি করেছেন তিনি। এরপরই বিস্ফোরক টুইট বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। তাঁর পাল্টা দাবি, ল্যান্ড লাইন থেকে ফোন গিয়েছিল দিল্লিতে। বুধবার মমতার সাংবাদিক বৈঠকের কিছুক্ষণ পরই টুইটে এমন দাবি করেছেন শুভেন্দু। ঠিক সময়ে তিনি সবটা আনবেন বলেও দাবি করেছেন শুভেন্দু। এদিন মুখ্যমন্ত্রীকে জবাব দিয়ে একাধিক টুইট করেছেন নন্দীগ্রামের বিধায়ক। সেখানে তাঁর দাবি, আগামিকাল অর্থাৎ বৃহস্পতিবার আমার জবাবের জন্য অপেক্ষা করতে হবে।


মঙ্গলবার সিঙ্গুরে শুভেন্দু দাবি করেছিলেন, তৃণমূল জাতীয় দলের তকমা হারানোর পর নাকি মমতা বন্দ্যোপাধ্যায় দিল্লিতে অমিত শাহকে ফোন করেছিলেন। সর্বভারতী তকমা টিকিয়ে রাখতে মমতা অনুরোধ জানিয়েছিলেন বলেও দাবি করেন শুভেন্দু। আর বুধবার মুখ্যমন্ত্রী সেই দাবি সম্পূর্ণ অস্বীকার করেন। শুধু তাই নয়, ফোন করার কথা প্রমাণ হলে মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা দেবেন বলেও দাবি করেন তিনি।


মমতার এই বক্তব্যের কয়েট মিনিটের মধ্যে প্রথম টুইট শুভেন্দু অধিকারীর। তিনি লিখেছেন, ‘আপনি ল্যান্ডলাইন থেকে দিল্লিতে ফোন করেছিলেন। ঠিক সময়ে সত্যিটা সামনে আনব। আগামিকাল আমার জবাবের জন্য অপেক্ষা করুন।’

Yeh Darr Mujhe Achha Laga !

Shameful that you used the same demeaning words “Kimbhut Kimakar” in my reference as you had earlier used in regards to Hon’ble PM.

For making the call to Delhi, you used a landline. I’d expose you in due time.

Wait for my befitting reply tomorrow.

— Suvendu Adhikari • শুভেন্দু অধিকারী (@SuvenduWB) April 19, 2023

এদিন শুভেন্দুর নাম না করে আক্রমণ করেছেন মুখ্যমন্ত্রী। তিনি মনে করিয়ে দিয়েছেন, মালদহ, মুর্শিদাবাদ, বীরভূমের দায়িত্বে ছিলেন শুভেন্দু। সেই প্রসঙ্গে শুভেন্দু লিখেছেন, এই সব জেলার নাম আপনি বারবার বলেন কারণ আপনি জানেন, আমি ওই জেলাগুলির দায়িত্বে ছিলাম বলেই ২০১১ সালে ক্ষমতায় এসেছিলেন আপনি।

একই সঙ্গে মমতা বিধায়কদের গ্রেফতারি নিয়ে যে মন্তব্য করেছেন তাকে কটাক্ষ করেছেন শুভেন্দু। এদিন মমতা বলেছেন, বিধায়কের সংখ্যা কমাতেই বিজেপির মতে পরপর বিধায়কদের গ্রেফতার করা হচ্ছে। এ ক্ষেত্রে মুখ্যমন্ত্রী অপরাধীদের আড়াল করার চেষ্টা করছেন বলেও দাবি করেছেন শুভেন্দু।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours