কাপড়ের দোকানে যাবে বলে বেরিয়েছিল মেয়েটা। অনেকটা সময় কেটে গেলেও ফেরেনি সে। 


এ দিকে-ও দিক খোঁজা শুরু হলেও মেলেনি বাড়ির মেয়েকে। এ দিকে বারবার ফোন করলেও তা বেজে যাচ্ছে। ফলে চিন্তায় পড়ে গোটা পরিবার। খবর দেওয়া হয় থানায়। এরপরই খোঁজ মেলে কিশোরীর (Minor)। অর্ধনগ্ন অবস্থায় উদ্ধার হয় মেয়েটির দেহ।


মুর্শিদাবাদের ভরতপুর তালাপুকুর বাজারপাড়া এলাকার ঘটনা। পুলিশ সূত্রে খবর, ওই কিশোরীর বয়স ১৭ বছর। তার বাড়ি মুর্শিদাবাদ জেলার ভরতপুর থানার ভরতপুর বাজারপাড়ায়। ঘটনাস্থলে ভরতপুর থানার পুলিশ পৌঁছে দেহ উদ্ধার করে। ভরতপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। এরপরই সেখানকার চিকিৎসকেরা ওই কিশোরীর মৃত্যু নিশ্চিত করার পর কান্দি মহকুমা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায়।


মৃতের পরিবার সূত্রে খবর, মঙ্গলবার সন্ধ্যার সময় বাড়ি থেকে কাপড়ের দোকান যাব বলে বেরিয়ে যায় কিশোরী। দীর্ঘক্ষণ কেটে গেলেও ওই কিশোরী বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তার মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করে। তবে, ফোনে রিং বেজে গেলেও কেউ রিসিভ করছিল না। ফলে ভরতপুর থানায় নিখোঁজ ডায়েরি করে ওই কিশোরীর পরিবার। পুলিশের প্রাথমিক অনুমান ওই কিশোরীকে খুন করা হয়েছে। পুরো ঘটনার তদন্ত তদন্ত শুরু করেছে ভরতপুর থানার পুলিশ। এই বিষয়ে কিশোরীর মামা জানান, “কালকে সন্ধ্যে সাড়ে ছ’টা থেকে নিখোঁজ ছিল। তারপর দু’ঘণ্টা কেটে যাওয়ার পরও বাড়িতে ফেরেনি। এরপর আমরা অনেক খোঁজাখুঁজি করি। খুঁজে না পেয়ে মিসিং ডায়রি করি।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours