মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেও সঞ্জয় রাউতের দাবিকে সমর্থন জানিয়ে বলেন, "রাজ্যে যেকোনও মুহূর্তেই নির্বাচন হতে পারে। আমাদের দল নির্বাচনের জন্য প্রস্তুত।"

Uddhav Thackeray-Sanjay Raut: '১৫-২০ দিনে পড়ে যাবে সরকার', বোমা ফাঁটালেন সঞ্জয়, দাবিকে মান্যতা উদ্ধবেরওফাইল চিত্র
মুম্বই: কয়েক মাসের মধ্যেই টালমাটাল সরকার? যেকোনও মুহূর্তেই ভাঙতে পারে বিজেপি-শিবসেনার জোট সরকার (BJP-Shiv Sena Government)। রবিবার এমনটাই দাবি করলেন শিবসেনার অপর শিবির, শিবসেনা (উদ্ধব বাল ঠাকরে)-র সাংসদ সঞ্জয় রাউত (Sanjay Raut)। তাঁর দাবি, আগামী ১৫ থেকে ২০ দিনের মধ্য়েই মহারাষ্ট্রে বিজেপি ও একনাথ শিন্ডের শিবসেনা সরকারের পতন হতে চলেছে। তাঁর এই মন্তব্যকে সমর্থন জানিয়েছেন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেও (Uddhav Thackeray)। তিনিও বলেন, “রাজ্য়ে যেকোনও মুহূর্তেই নির্বাচন হতে পারে।”


রবিবার শিবসেনা উদ্ধব ঠাকরে শিবিরের নেতা সঞ্জয় রাউত বলেন, “বিজেপি-শিবসেনার সরকারের ফেব্রুয়ারি মাসেই পতন হত, কিন্তু সুপ্রিম কোর্টে শিবসেনা বনাম শিবসেনা মামলার শুনানিতে দেরী হওয়ার কারণে তা আটকে রয়েছে। শিন্ডে-ফড়ণবীস সরকারের ডেথ ওয়ারেন্ট লেখা হয়ে গিয়েছে। শুধু এই দিনটা ঘোষণা হওয়া বাকি রয়েছে। আমি গত ফেব্রুয়ারি মাসেই বলেছিলাম যে শিন্ডে সরকারের পতন হবে। কিন্তু সুপ্রিম কোর্টে মামলার শুনানির দেরীর কারণে ওই সরকারের লাইফলাইন বেড়ে যাবে। আগামী ১৫ থেকে ২০ দিনের মধ্যে এই সরকারের পতন হবে।”

মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেও সঞ্জয় রাউতের দাবিকে সমর্থন জানিয়ে বলেন, “রাজ্যে যেকোনও মুহূর্তেই নির্বাচন হতে পারে। আমাদের দল নির্বাচনের জন্য প্রস্তুত। মামলাটি এখনও সুপ্রিম কোর্টে রয়েছে। আমরা আশা করছি আমাদের স্বপক্ষেই রায় দেওয়া হবে। এরপরে যে কোনও সময়ে যা কিছু ঘটতে পারে।”


উল্লেখ্য, এনসিপির নেতা অজিত পওয়ারের দলবদলের জল্পনার মাঝেই উদ্ধব ঠাকরে শিবিরের নেতাদের এই ঘোষণায় বিজেপি-শিবসেনা শিবিরের জোট নিয়ে নতুন করে জল্পনা শুরু হচ্ছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours