বৃহস্পতিবার সকালে মুর্শিদাবাদের বড়ঞা থানার পুলিয়া গ্রাম থেকে বর্ধমানের সুপার স্পেশালিটি হাসপাতালে গিয়েছিলেন নূর মহম্মদ। সঙ্গে ছিলেন চম্পা বিবি ও বাদশা মল্লিক। প্রতিবেশী পারভেজ শেখের গাড়িতে ডাক্তার দেখাতে গিয়েছিলেন তাঁরা।

Road Accident: হাসপাতাল থেকে ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনা প্রাণ কাড়ল ৩ জনেরপথদুর্ঘটনায় নিহত তিন।
পূর্ব বর্ধমান: ভয়াবহ পথ দুর্ঘটনা (Road Accident) প্রাণ কাড়ল একই পরিবারের দুই সদস্যের। মৃত্যু হয়েছে আরও একজনের। দুর্ঘটনায় জখম এক মহিলা-সহ আরও দু’জন। নিহত ও আহত সকলেই একটি চার চাকা গাড়ির আরোহী ছিলেন। জখমদের বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করে পুলিশ। বৃহস্পতিবার বিকালে বাদশাহী সড়কের পালিটা গ্রামের কাছে এই দুর্ঘটনা ঘটে। মুর্শিবাদের দিক থেকে আসা গ্যাসের টাঙ্কারের সঙ্গে উল্টো দিকে যাওয়া একটি চার চাকা গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের ফলে চার চাকা গাড়ির চালক -সহ পাঁচজনই জ্ঞান হারান। এদিকে ভয়ঙ্কর এই দুর্ঘটনা দেখে ছুটে আসেন আশেপাশে থাকা লোকজন। প্রাথমিকভাবে প্রত্যক্ষদর্শীরাই গাড়ির ভিতর থেকে জখমদের উদ্ধার করেন। পরে খবর পেয়ে কেতুগ্রাম থানার পুলিশও হাজির হয় ঘটনাস্থলে। নিহতদের নাম নূর মহম্মদ (৭০), বাদশা মল্লিক (৪২) ও চাঁদ শেখ ( ৬০)। মৃতদেহগুলি কাটোয়া মহকুমা হাসপাতালে পাঠায় পুলিশ। মুর্শিদাবাদের বড়ঞা থানার পুলিয়া গ্রামের বাসিন্দা তাঁরা। আহতরাও এই একই গ্রামের।


বৃহস্পতিবার সকালে মুর্শিদাবাদের বড়ঞা থানার পুলিয়া গ্রাম থেকে বর্ধমানের সুপার স্পেশালিটি হাসপাতালে গিয়েছিলেন নূর মহম্মদ। সঙ্গে ছিলেন চম্পা বিবি ও বাদশা মল্লিক। প্রতিবেশী পারভেজ শেখের গাড়িতে ডাক্তার দেখাতে গিয়েছিলেন তাঁরা। ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ে তাঁদের চার চাকার গাড়িটি। হলদিয়াগামী গ্যাস ট্যাঙ্কারটিকে আটক করেছে পুলিশ। কী কারণে দুর্ঘটনা তার তদন্তও শুরু হয়েছে।


নিহত নূর মল্লিকের আত্মীয় মনোরুদ্দিন শেখ বলেন, “কেতুগ্রাম পুলিশের কাছ থেকে দুর্ঘটনার খবর পেয়ে আমরা বাদশাহি সড়কের পালিটা গ্রামের কাছে এসে দেখি কাকা নূর মহম্মদ মল্লিক, কাকার ছেলে বাদশা মল্লিক মারা গিয়েছে। ওদের সঙ্গে প্রতিবেশী চাঁদ শেখেরও মৃত্যু হয়েছে।” এদিকে এই দুর্ঘটনার জেরে কিছুক্ষণের জন্য বাদশাহি সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। জখম গাড়ির চালক পারভেজ হোসেন ও নিহত বাদশা মল্লিকের স্ত্রী চম্পা বিবিকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours