রবিবার (৯ এপ্রিল), কংগ্রেস নেতা রাহুল গান্ধীর বিরুদ্ধে মানহানির মামলা করবেন বলে জানালেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা।
 ফের মানহানির মামলার জটে রাহুল? সুর চড়ালেন হিমন্তহিমন্ত বিশ্ব শর্মা এবং রাহুল গান্ধী
নয়া দিল্লি: ফের মানহানির মামলা হতে পারে কংগ্রেস নেতা রাহুল গান্ধীর বিরুদ্ধে। রবিবার (৯ এপ্রিল), তাঁর বিরুদ্ধে মানহানির মামলা করবেন বলে জানিয়েছেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা। শনিবার এক টুইটে রাহুল গান্ধী আদানি নিয়ে চলমান বিতর্কে হিমন্ত বিশ্বের নাম যুক্ত করে একটি টুইট করেছিলেন। আদানির বানানের সঙ্গে হিমন্ত বিশ্ব শর্মা-সহ দলবদলু কংগ্রেস নেতাদের নামের তালিকা পোস্ট করেছিলেন রাহুল। আদানি গোষ্ঠীর নাম নিয়ে ফের একবার সুর চড়ান বিজেপির বিরুদ্ধে। তিনি বলেন, কংগ্রেস নেতাদের বিজেপিতে যোগদান আসলে মানুষকে বিভ্রান্ত করার জন্য করানো হয়েছে। টুইটে রাহুল লেখেন, “ওরা সত্যকে গোপন করে, তাই ওরা প্রতিদিন (মানুষকে) বিভ্রান্ত করে!”

এই টুইটের সঙ্গেই আদানির বানানের সঙ্গে মিলিয়ে দলবদলু পাঁচ প্রাক্তন কংগ্রেস নেতার নাম জড়ানো একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। তালিকায় গুলাম নবি আজাদ, জ্যোতিরাদিত্য সিন্ধিয়া, অনিল অ্যান্টনিদের সঙ্গে হিমন্ত বিশ্ব শর্মার নামও ছিল। টুইটে রাহুল গান্ধী আরও বলেন, “প্রশ্নটা একই রয়ে গিয়েছে – আদানির সংস্থায় ২০,০০০ কোটি টাকার বেনামি সম্পত্তি কার?”


এই টুইটের প্রতিক্রিয়ায়, অসমের মুখ্যমন্ত্রী রাহুল গান্ধীকে উদ্দেশ্য করে পাল্টা টুইট করেছেন। তিনি বলেছেন, “বোফর্স এবং ন্যাশনাল হেরাল্ড কেলেঙ্কারির অপরাধের আয় আপনি কোথায় গোপন করেছেন? শালীনতার খাতিরে আমরা এই প্রশ্ন আপনাকে কখনই জিজ্ঞাসা করিনি। আপনি কীভাবে অট্টাভিও কোয়াত্রোচিকে একাধিকবার ভারতীয় বিচারের হাত থেকে পালাতে দিয়েছেন। তাও জিজ্যাসা করা হয়নি। যাই হোক, আদালতেই কোনো উপায়ে আমাদের দেখা হবে।” প্রসঙ্গত, ২০১৫ সালে কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন হিমন্ত বিশ্ব শর্মা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours