এই ছবিতে যে এত পান্ডা দেখছেন, এরা সকলেই ফুটবল প্রেমী। এত পান্ডার মাঝেই রয়েছে একটি ফুটবল। আপনাকে সেই ফুটবলটাই খুঁজে বের করতে হবে। ভাল করে ছবিটা দেখুন তো একবার।

Optical Illusion: এই পান্ডাদের মাঝে রয়েছে একটি ফুটবল, 10 সেকেন্ডে খুঁজে বের করতে পারবেনভাল করে ছবিটা দেখুন, ফুটবলটা খুঁজে পাবেন।
Latest Optical Illusion: সোশ্যাল মিডিয়ায় একপ্রকার নিয়ম করে ভাইরাল হয় অপটিক্যাল ইলিউশনের ছবিগুলি। প্রতিদিন বহু মানুষকে আকর্ষিত করে ছবিগুলি। আট থেকে আশি যে কেউ একটা অপটিক্যাল ইলিউশনে দীর্ঘক্ষণ মগ্ন থাকতে পারেন। যতক্ষণ না তাঁরা এই ধরনের ছবির ধাঁধার সমাধান করতে পারছেন, ততক্ষণ তাঁরা উঠবেন না। তেমনই একটা অপটিক্যাল ইলিউশন ফের হাজির হয়েছে আপনাদের কাছে। এই ছবিটিই ইন্টারনেটে খুব ভাইরাল হয়েছে। ছবিতে আপনি অনেকগুলি পান্ডা (Panda) দেখতে পাবেন। তাদের মধ্যে থেকেই একটি ফুটবল (Football) খুঁজে বের করতে হবে আপনাকে। পারবেন?


এই ছবিটিকে আপনি Brain Teaser-ও বলতে পারেন। আবার আপনার IQ Test-এর জন্যও চমৎকার হতে পারে এই ছবি। ছবিতে যতগুলি পান্ডা রয়েছে, তাদের দেখে নিশ্চয়ই বুঝতে পারছেন যে, তারা ফুটবল প্রেমী। তাদের প্রিয় দলের পতাকাও রয়েছে এই ছবিতে। এখন এত পান্ডা, তাদের প্রিয় দলের পতাকা, এতকিছুর মাঝেই রয়েছে একটি ফুটবল। সেই ফুটবলটাকেই আপনাকে কয়েক সেকেন্ডের মধ্যে খুঁজতে হবে।

ছবিটি তৈরি করেছে Bright Side। এটি খুবই কৌশলী একটি পাজ়ল। ব্রেইন টিজ়ার বা পাজ়লটি এমন ভাবেই তৈরি করা হয়েছে, যার ফলে ছবিতে ফুটবল এবং পান্ডারা মিলেমিশে একাকার হয়ে গিয়েছে। এখান থেকেই আপনি একটা বড় ক্লু পেয়ে যেতে পারেন। কী সেই ক্লু? ছবিতে পান্ডার রং এবং ফুটবলের রং একই। অর্থাৎ যে সাদা কালো পান্ডাদের দেখছেন এখানে, ফুটবলটির রংও তাদের মতোই সাদা ও কালো রঙের।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours