চট্টগ্রামের মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে চান্দগাঁও এলাকার ১২ বছর বয়সী এক কিশোরী এবং চকবাজার এলাকার ৩২ বছর বয়সী এক মহিলারর দেহ এসেছিল। এদের মতদেহের সঙ্গেই যৌন সংসর্গ করেছিলেন অভিযুক্ত।

মহিলাদের মৃতদেহ ধর্ষণের অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। হাসপাতালের মর্গে দুজন মহিলার দেহ রাখা ছিল। সেই মৃতদেহগুলিকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। যার বিরুদ্ধে এই ঘৃণ্য কাজে লিপ্ত হওয়ার অভিযোগ উঠেছে তিনি ওই মর্গের পাহারাদার ছিলেন বলে জানা গিয়েছে। এমনকি মৃতদেহগুলি থেকে ওই ব্যক্তি বীর্যের নমুনা পাওয়া গিয়েছে বলেও জানা গিয়েছে। এর পর অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশি জেরায় মৃতদেহ ধর্ষণের কথা স্বীকার করে নিয়েছেন অভিযুক্ত। ঘটনাটি বাংলাদেশের চট্টগ্রামের। চট্টগ্রামের মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে ঘটেছিল এই ঘটনা।


চট্টগ্রামের মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে চান্দগাঁও এলাকার ১২ বছর বয়সী এক কিশোরী এবং চকবাজার এলাকার ৩২ বছর বয়সী এক মহিলারর দেহ এসেছিল। অপঘাতে মৃত্যু হয় এই দুজনের। এদের মতদেহের সঙ্গেই যৌন সংসর্গ করেছিলেন অভিযুক্ত। ওই দেহগুলির ময়নাতদন্ত হওয়ার আগে এই কাজ করা হয়েছিল বলে অভিযোগ। দুই কিশোরীর নমুনা পরীক্ষায় অভিযুক্তের বীর্যের উপস্থিতির বিষয়টি নিশ্চিত হয়েছে। তার পরই অভিযুক্তকে গ্রেফতার করে মামলা দায়ের করে বাংলাদেশ পুলিশ।


জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তি চট্টগ্রাম মেডিক্যাল হাসপাতালের মর্গে পাহারাদারের কাজ করতেন। হাসপাতালে থেকে তিনি মাইনে পেতেন না। অবশ্য যে সমস্ত দেহ সেখানে আসত, সেগুলি নামানো এবং পরিবারের হাতে তুলে দেওয়ার সময় মৃতদের পরিজনদের কাছ থেকে পয়সা নিতেন তিনি। এর মধ্যেই ওই দুই মহিলার মৃতদেহের সঙ্গে ঘৃণ্য কাজে লিপ্ত হন অভিযুক্ত। অতীতে তিনি এ রকম কাজ করেছিলেন কি না তাও জানার চেষ্টা করছে পুলিশ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours