সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রতিদিনই আচমকা হার্ট অ্যাটাক বা স্ট্রোকের ভিডিয়ো পোস্ট হচ্ছে। এবার শিউরে ওঠা দৃশ্য ধরা পড়ল আমেরিকার এক নিউজ চ্যানেলে।


আচমকা হার্ট অ্যাটাক বা স্ট্রোকে মৃত্যুর ঘটনা ইদানিং অত্যন্ত সাধারণ ঘটনা হয়ে উঠেছে। কোনও নির্দিষ্ট দেশ বা অঞ্চল নয়, গোটা বিশ্ব থেকেই এই ধরনের খবর আসছে। সোশ্যাল মিডিয়াতেও প্রায় প্রতিদিন এই ধরনের ভিডিয়ো পোস্ট হচ্ছে। সম্প্রতি, এই রকম আরও এক মর্মান্তিক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। লাইভ টিভিতে হার্ট অ্যাটাকে মৃত্যু হল আমেরিকার সিবিএস সংবাদমাধ্যমের লস এঞ্জেলেস শাখার আবহাওয়ার প্রতিবেদক আলিসা কার্লসন শোয়ার্টজ। ১৮ মার্চ সকালে আবহাওয়ার খবর দিতে যাওয়ার সময়ই স্ট্রোক হয় এবং ঘটনাস্থলেই সংজ্ঞা হারান তিনি।


সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব স্ট্যু পিটার্স, টুইটারে ভিডিয়োটি আপলোড করেছেন। ভিডিওটির ক্যাপশনে লেখা, “শনিবার সকালে আবহাওয়ার প্রতিবেদনের সময় লাইভ অন-এয়ার স্ট্রোক হয়েছে সিবিএস এলএ আবহাওয়াবিদ অ্যালিসা কার্লসন শোয়ার্টজের। এই ঘটনাগুলি এত বড় হয়ে উঠছে যে আর উপেক্ষা করা যাচ্ছে না।” ভিডিয়োতে দেখা যাচ্ছে, চ্যানেলের দুই অ্যাঙ্কর নিচেল মেডিনা এবং ব়্যাচেল কিম তাদের নির্দিষ্ট অনুষ্ঠান উপস্থাপন করছেন। আবহাওয়ার প্রতিবেদনের জন্য অ্যালিসা কার্লসন শোয়ার্টজের সঙ্গে কথা বলতে শুরু করেন তাঁরা। প্রথমে অ্যালিসা হাসার চেষ্টা করেন। কিন্তু, এরপর কোনও কথা বলার আগেই তাঁর মুখ রক্তশূন্য হয়ে যায়। অভিব্যক্তি হারিয়ে যায় তার মুখ থেকে। উল্টে যায় চোখ। প্রথমে সামনের দিকে ঝুঁকে পড়েন, তারপর অজ্ঞান হয়ে চেয়ার থেকে পড়ে যান অ্যালিসা।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours