রাজস্থানের আজমের জেলার জয়পুর-উদয়পুর জাতীয় সড়কের উপরে একটি পেট্রোলিয়াম ট্যাঙ্কারে ধাক্কা মারে একটি ট্রেলার। দুটি বড় গাড়ির মধ্যে সংঘর্ষে সঙ্গে সঙ্গে আগুন ধরে যায় দুটি গাড়িতেই।


ভোররাতে ভয়াবহ দুর্ঘটনা। মুখোমুখি তেলের ট্যাঙ্কারে সঙ্গে সংঘর্ষের জেরে গাড়ির ভিতরেই পুড়ে ছাই হয়ে গেলেন তিনজন। পরে আরও একজনের মৃত্যু হয়। গুরুতর আহত হয়েছেন আরও চারজন। ভয়াবহ দুর্ঘটনাটি ঘটেছে রাজস্থানে। জয়পুর-উদয়পুর জাতীয় সড়কের মাঝে অবস্থিত বেওয়ারে এই দুর্ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, বৃহস্পতিবার রাত ৩টে নাগাদ পরপর তিনটি গাড়ির সংঘর্ষ হয়। এরপরই গাড়িতে আগুন ধরে যায়। মুহূর্তের মধ্যে ভয়াবহ আকার ধারণ করে। দুর্ঘটনায় অগ্নিদ্বগ্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ৩ জনের। জানা গিয়েছে, প্রায় ৫ কিলোমিটার দূর থেকে বিস্ফোরণের শব্দ শোনা যায়। আতঙ্ক ছড়িয়ে পড়ে গোটা এলাকায়।



জানা গিয়েছে, রাজস্থানের আজমের জেলার জয়পুর-উদয়পুর জাতীয় সড়কের উপরে একটি পেট্রোলিয়াম ট্যাঙ্কারে ধাক্কা মারে একটি ট্রেলার। দুটি বড় গাড়ির মধ্যে সংঘর্ষে সঙ্গে সঙ্গে আগুন ধরে যায় দুটি গাড়িতেই। ট্রেলার ও ট্যাঙ্কারের মোট তিনজন ঘটনাস্থলেই আগুনে পুড়ে মারা যান। গুরুতর আহত হন আরও চারজন। পরে আরও একজনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।

জানা গিয়েছে, ট্রেলারটি মুম্বই থেকে দিল্লিতে যাচ্ছিল। ট্রেলারে শস্য নিয়ে যাওয়া হচ্ছিল। আজমের রোড বাইপাস দিয়ে যাওয়ার সময়ে আচমকা উল্টোদিক থেকে আসা একটি পেট্রোলিয়াম ট্যাঙ্কারের সঙ্গে ধাক্কা লাগে। মুখোমুখি সংঘর্ষের পরই ভয়াবহ বিস্ফোরণ হয় এবং দুটি গাড়িতেই আগুন ধরে যায়। ঘটনাস্থলেই তিনজনের পুড়ে মৃত্যু হয়। গুরুতর আহত হন আরও চারজন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours