যে দুই ব্যক্তির দেহ উদ্ধার করা হয়েছে, তাদের নাম নাসির (২৫) ও জুনেইদ ওরফে জুনা (৩৫)। দুইজনেই রাজস্থানের ভরতপুরের ঘাটমিকা গ্রামের বাসিন্দা।



সাদা গাড়ি রঙ বদলে কালো হয়ে গিয়েছে পুড়ে। ফাঁকা রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা এই গাড়ি দেখেই সন্দেহ জেগেছিল। ভিতরে উঁকি মারতেই আঁতকে ওঠার মতো দৃশ্য নজরে এল। দেখা গেল, গাড়ির ভিতরে পড়ে রয়েছে দুটি দেহ। পুড়ে কাঠ হয়ে গিয়েছে সেই দেহগুলি। পোড়া গাড়ির ভিতর থেকে দুটি পোড়া দেহ উদ্ধার হওয়া ঘিরেই চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাটি ঘটেছে হরিয়ানার ভিওয়ানিতে। বৃহস্পতিবার একটি বলেরো গাড়ি থেকেই উদ্ধার করা হয় ওই দুই ব্যক্তির দেহ। পুলিশের তরফে ইতিমধ্যেই তদন্ত শুরু করা হয়েছে। গাড়িটির নম্বর প্লেট পরীক্ষা করে জানা গিয়েছে, তা রাজস্থানের। ঘটনার দিন অর্থাৎ বৃহস্পতিবারই পুলিশে ওই গাড়িটি চুরি হওয়ার এফআইআর দায়ের হয়।



পুলিশ সূত্রে জানা গিয়েছে, রাজস্থানের ভরতপুরে দুই ব্যক্তির নিখোঁজ হওয়ার অভিযোগ দায়ের হয়। ওই অভিযোগ দায়ের হওয়ার কয়েক ঘণ্টা পরেই হরিয়ানার ভিওয়ানি থেকে ওই পোড়া গাড়িটি উদ্ধার হয়। তার ভিতর থেকে ওই দুই ব্যক্তির দেহ উদ্ধার করা হয়। দুই রাজ্যের পুলিশের তরফে মিলিতভাবে তদন্ত শুরু করা হয়েছে। ইতিমধ্যেই রাজস্থান পুলিশের তরফে হরিয়ানায় একটি তদন্তকারী দল পাঠানো হয়েছে।

জানা গিয়েছে, যে দুই ব্যক্তির দেহ উদ্ধার করা হয়েছে, তাদের নাম নাসির (২৫) ও জুনেইদ ওরফে জুনা (৩৫)। দুইজনেই রাজস্থানের ভরতপুরের ঘাটমিকা গ্রামের বাসিন্দা। ওই দুই ব্যক্তি বুধবার অপহৃত হয়েছিলেন বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে। অন্যদিকে, বৃহস্পতিবার হরিয়ানার ভিওয়ানি জেলার লোহারু এলাকায় একটি পোড়া গাড়ি দেখতে পেয়েই স্থানীয় বাসিন্দারা পুলিশে খবর দেন। ঘটনাস্থলে পৌঁছে পুলিশ গাড়ির ভিতর থেকে দুটি পোড়া দেহ উদ্ধার করে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours