নিউ আলিপুর থানা এলাকা থেকে গাড়িটি আসে। তবে এই টাকার উৎস নিয়ে কোনও জবাব মেলেনি। আটক ব্যক্তির নাম রাজেশ আগরওয়াল।

ফের শহরে টাকা (Money Recover) উদ্ধার। পার্ক স্ট্রিটে গাড়ি থেকে উদ্ধার লক্ষ লক্ষ টাকা নগদ। এখনও টাকা গোনা চলছে। এই টাকার কোনও নথি ছিল না বলে জানা গিয়েছে। বিপুল টাকা-সহ একজনকে আটক করেছে কলকাতা পুলিশের এসটিএফ। সূত্রের খবর, সোমবার বিকেল সাড়ে ৪টে নাগাদ তদন্তকারীদের কাছে গোপন সূত্রে খবর আসে, বিপুল টাকা নিয়ে যাওয়া হচ্ছে। এরপরই একটি ছোট চার চাকার গাড়ি আটকে সেখান থেকে ৫০ লক্ষ টাকা উদ্ধার করা হয়। পরে যদিও শোনা যায় টাকার পরিমাণ ১ কোটি ছাড়িয়েছে। টাকাবোঝাই গাড়িটি নিউ আলিপুর থানা এলাকা থেকে আসে। তবে এই টাকার উৎস নিয়ে কোনও জবাব মেলেনি। আটক রাজেশ কাসেরা ওরফে রাজেশ আগরওয়ালকে জিজ্ঞাসাবাদ করে টাকার উৎস জানার চেষ্টা করছে এসটিএফ। পুলিশ সূত্রে খবর, তিনি নিউ আলিপুরের বাসিন্দা। পার্ক স্ট্রিট হয়ে মল্লিকবাজারের দিকে যাচ্ছিলেন। এসটিএফের কাছে খবর থাকায় গাড়িটি আটক করা হয়। এরপরই গাড়ি থেকে বেরিয়ে আসে টাকার পাহাড়। তাঁকে আটক করে ক্যামাক স্ট্রিটের একটি অফিসে যান তদন্তকারীরা। সেখানেও দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করা হয়। সূত্রের খবর, সেই অফিস থেকেও কিছু টাকা উদ্ধার করা হয়েছে।

কিছুদিন আগেই দক্ষিণ কলকাতার গড়িয়াহাট থেকে প্রায় ১ কোটি টাকা উদ্ধার করা হয়। একটি গাড়ি থেকে এই বিপুল টাকা উদ্ধার করে কলকাতা পুলিশের গুন্ডা দমন শাখা ও এসটিএফের গোয়েন্দারা। গ্রেফতারও করা হয় দু’জনকে। এই টাকার সঙ্গে হাওয়ালা যোগের অনুমান ছিল তদন্তকারীদের।

তার আগে বালিগঞ্জ থেকেও মেলে টাকা। ৮ ফেব্রুয়ারি বালিগঞ্জে তল্লাশি চালিয়েছিল ইডি। সেখান থেকে ১ কোটি ৪০ লক্ষ টাকা উদ্ধার হয়। ১০ ঘণ্টার বেশি সময় তল্লাশির পর বেশ কিছু নথি ও তথ্য উদ্ধার হয়। এই টাকার সঙ্গে কয়লা পাচারের যোগ রয়েছে বলে সন্দেহ ইডির।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours