গোপালের দ্বিতীয় স্ত্রী হৈমন্তীর নামও নিতে শোনা গিয়েছে কুন্তলকে। তাই আপাতত ইডি ও সিবিআই-এর আতস কাচের নীচে রয়েছেন গোপাল-হৈমন্তী।

নাম বদলে গোপাল (Gopal Dalapati) হয়েছিলেন আর্মান। ইতিমধ্যে নিজে মুখেই সে কথ স্বীকার করেছেন তিনি। পরে আর্মান গঙ্গোপাধ্যায় নামে গোপাল দলপতি একাধিক ব্যবসাও শুরু করেছিলেন বলে জানা গিয়েছে। নিয়োগ দুর্নীতিতে তাঁর ভূমিকা ঠিক কী ছিল, তা জানতে যেমন তৎপর হয়েছে কেন্দ্রীয় সংস্থা, একই সঙ্গে সিবিআই নজরে রয়েছে গোপালের সংস্থা আর্মান ট্রেডিং। বছর কয়েক আগে নাকি বড়বাজারে শাড়ির ব্যবসা শুরু করেছিলেন গোপাল। সেই সংস্থারই নাম ছিল আর্মান ট্রেডিং। শাড়ি ব্যবসার নামে যে বড় অঙ্কের লেনদেন চলত, তা নিয়েই সন্দেহ তৈরি হয়েছে গোয়েন্দা আধিকারিকদের। গোপাল দলপতি কলকাতায় ফিরলেই তাঁকে এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হবে বলে সূত্রের খবর।


বর্তমানে দিল্লিতে রয়েছেন গোপাল দলপতি। নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত কুন্তল ঘোষ বারবার তাঁর নাম নিয়েছেন। সম্প্রতি গোপালের দ্বিতীয় স্ত্রী হৈমন্তীর নামও নিতে শোনা গিয়েছে কুন্তলকে। তাই আপাতত ইডি ও সিবিআই-এর আতস কাচের নীচে রয়েছেন গোপাল-হৈমন্তী।

সূত্রের খবর, গোপালের শাড়ি ব্যবসা ‘আর্মান ট্রেডিং’-এর অ্যাকাউন্টে লক্ষ লক্ষ টাকার লেনদেনের হদিশ মিলেছে। ‘আর্মান ট্রেডিং’ থেকে নাকি টাকা যেত হৈমন্তীর সংস্থা ‘হৈমন্তী অ্যাগ্রো’-তে। কেন অত মোটা টাকার লেনদেন হত, শুধুমাত্র শাড়ীর ব্যবসায় অত টাকার লেনদেন হওয়া আদৌ সম্ভব কি না, তা নিয়ে প্রশ্ন উঠেছে। বিচ্ছেদের পরও কি তবে যোগাযোগ ছিল গোপাল-হৈমন্তীর?


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours