ধর্ষণের অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন অভিযুক্ত তৃণমূল নেতা। তাঁর দাবি, এটা রাজনৈতিক ষড়যন্ত্র।

বিবাহিত পরিচয় গোপন করে তৃণমূলের মহিলা কর্মীর সঙ্গে সম্পর্ক! একাধিকবার ধর্ষণের অভিযোগ তুলে পুলিশের দ্বারস্থ হলেন ওই মহিলা তৃণমূল (TMC) কর্মী। যাঁর বিরুদ্ধে অভিযোগ, তিনিও একজন তৃণমূল নেতা তথা প্রাক্তন ফুটবলার বলে জানা গিয়েছে। শুক্রবার রাতেই আইনজীবীকে সঙ্গে নিয়ে রাজারহাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা। তাঁর দাবি, প্রথমটায় বুঝতে না পারলেও অবশেষে তিনি বুঝতে পেরেছেন যে তিনি প্রতারিত হয়েছেন। তারপরই লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি।



অভিযোগ, ২০২১ সালে একটি অনুষ্ঠানে গিয়ে ওই মহিলা তৃণমূল কর্মীর সঙ্গে পরিচয় হয় তৃণমূল নেতার। তারপর থেকেই সম্পর্কের সূত্রপাত। পরবর্তী সময়ে সম্পর্কের ঘনিষ্ঠতা বাড়ে। অভিযোগকারিণীর দাবি, রাজারহাটের একটি ফ্ল্যাটে নিয়ে গিয়ে নেশার দ্রব্য খাইয়ে অচৈতন্য অবস্থায় তাঁকে ধর্ষণ করা হয়। একবার নয়, এমন ঘটনা তাঁর সঙ্গে বেশ কয়েকবার ঘটেছে বলেও দাবি করেছেন ওই মহিলা। তিনি জানান, এরপর তাঁকে বিভিন্নভাবে বুঝিয়ে সম্পর্ক থেকে বেরিয়ে আসার চেষ্টা করেন অভিযুক্ত। অভিযুক্ত তৃণমূল নেতা ওই এলাকার বিধায়ক ঘনিষ্ঠ বলে এলাকায় পরিচিত।

মহিলা তৃণমূল কর্মীর দাবি, তিনি জানতেন না ওই নেতার বৈবাহিক সম্পর্ক রয়েছে। পরে জানতে পারেন। সব তথ্য প্রমাণ থানায় জমা দিয়েছেন বলেও জানিয়েছেন ওই মহিলা।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours