পুলিশ সূত্রে জানা গিয়েছে, ছুরির আঘাতে মৃত পুলিশকর্মীর নাম শম্ভু দয়াল। তিনি পশ্চিম দিল্লির মায়াপুরী এলাকায় ধরেছিলেন এক মোবাইল চোরকে।

মোবাইল চোরকে গ্রেফতার করতে গিয়ে গুরুতর আহত হলেন দিল্লির এক পুলিশকর্মী। ওই পুলিশকর্মীকে রাস্তার মধ্যে যখন ছুরি মারছে অভিযুক্ত চোর তখন সেখানে উপস্থিত ছিলেন বেশ কয়েক জন। কিন্তু পুলিশকে মারা হচ্ছে দেখেও উপস্থিত জনতা আটকাতে উদ্যত হয়নি বলে অভিযোগ। গোটা ঘটনা ধরা পড়েছে ওই রাস্তার ধারে থাকা সিসিটিভি ক্যামেরায়। চোরের ছুরির আঘাতে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ওই পুলিশকর্মী। তারপর মৃত্যু হয় তাঁর। এই ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযুক্ত চোরকে গ্রেফতার করা হয়েছে। তবে উপস্থিত জনতার উদসীনতা নিয়েও উঠছে প্রশ্ন। মৃত পুলিশকর্মীর পরিবারকে ১ কোটি টাকা ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল।



পুলিশ সূত্রে জানা গিয়েছে, ছুরির আঘাতে মৃত পুলিশকর্মীর নাম শম্ভু দয়াল। তিনি পশ্চিম দিল্লির মায়াপুরী এলাকায় ধরেছিলেন এক মোবাইল চোরকে। অভিযুক্ত মোবাইল চোরের নাম অনীশ রাজ। এক মহিলা অভিযোগ করেছিলেন তাঁর স্বামীর মোবাইল চুরি করেছেন অনীশ এবং তাঁদের হুমকি দিচ্ছেন। শম্ভু নামের ওই পুলিশকর্মী সেখানে পৌঁছে ধরেছিলেন ওই চোরকে। তার পর তাঁকে থানায় নিয়ে যাচ্ছিলেন ওই পুলিশকর্মী। সে সময়ই ঘটেছে এই ঘটনা।

সিসিটিভি ক্যামেরায় ধরা পড়া ভিডিয়োয় দেখা গিয়েছে, ওই চোরকে ধরে নিয়ে আসছেন ওই পুলিশকর্মী। পিছনে কিছু লোক আসছেন। হঠাৎ এসে নিজের পোশাকের ভিতর থেকে ছুরি বার করে পুলিশকর্মীকে মারতে শুরু করলেন ওই চোর। পুলিশকর্মীর ঘাড়ে, পেটে-সহ বেশ কয়েকটি জায়গায় ছুরি মেরেছেন চোর। ওই পুলিশকর্মী বাধা দেওয়ার চেষ্টা করলেও পারছিলেন না। কিন্তু সেখানে উপস্থিত জনতা দাঁড়িয়ে দেখলেও নিরাপদ দূরত্বে দাঁড়িয়ে ছিল। কেউ এগিয়ে আসেননি। তবে শেষমেশ ওই চোরকে দূরে সরাতে সমর্থ হয়েছিলেন পুলিশকর্মী। তখন পালানোর চেষ্টা করে অভিযুক্ত চোর। তা দেখে উপস্থিত জনতা তাড়া করে চোরকে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours