পূর্ব মেদিনীপুর জেলা পটাশপুর ১ ব্লকের গোকুলপুর গ্রাম পঞ্চায়েতের কাজীবাসান গ্রামে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা।


জেলায়-জেলায় চড়ছে পারদ। ‘দিদির সুরক্ষা কবচ’ কর্মসূচির জন্য ‘দিদির দূত’রা এলাকায় পৌঁছচ্ছেন। আর তখনই তাঁদের ঘিরে শুরু হয়েছে বিক্ষোভ। এবারের ঘটনাস্থল পূর্ব মেদিনীপুরের পটাশপুর। সেখানে ‘দিদির দূত’ হিসাবে এলাকায় যেতেই গ্রামবাসীদের বিক্ষোভের মুখে পড়লেন অভিনেত্রী তথা বিধায়ক জুন মালিয়া। এলাকাবাসীর দাবি সেখানকার কিলোমিটার রাস্তা চলার অযোগ্য। এখনও সেই রাস্তায় মোড়াম বা পিচ পড়েনি। সেই কারণেই ক্ষোভ উগরে দেন তাঁরা।



পূর্ব মেদিনীপুর জেলা পটাশপুর ১ ব্লকের গোকুলপুর গ্রাম পঞ্চায়েতের কাজীবাসান গ্রামে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। কিছুক্ষণ বিধায়ককে ঘিরে তাঁরা নিজেদের অভাব-অভিযোগ জানান। তাঁদের দাবি, দীর্ঘ এক কিলোমিটার মাটির রাস্তা রয়েছে। সামান্য বৃষ্টি হলেই চলাচল প্রায় অযোগ্য। প্রশাসন থেকে নেতৃত্বকে জানিয়েও কোনও সুরহা মেলেনি।

এ দিন, গ্রামবাসীদের সমস্ত অভাব-অভিযোগ মোবাইলে রেকর্ড করেন জুন। সরাসরি তিনি জানান, ভিডিয়ো রেকর্ডিং নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে পৌঁছে দেবেন। এদিন বিধায়ক বলেন যে, এই মানুষগুলি আমার কাছে ক্ষোভ প্রকাশ করেছেন। এদের সমস্যা শুনতে এসেছি। এর পাশাপাশি রাস্তার সমস্যা ছাড়াও আর কী কী সমস্যা রয়েছে তাও জানতে চান তিনি।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours