অটোতেই আমার সঙ্গে অভব্য আচরণ করা হয়। আমি বারবার বলি সরে বসতে।"


চলন্ত অটোতে এক যুবতীর শ্লীলতাহানির অভিযোগ উঠল সহযাত্রীর বিরুদ্ধে। বিষয়টি জানাজানি হতে প্রাণনাশেরও হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। ঘটনায় গ্রেফতার করা হয়েছে অটো চালক-সহ দু’জনকে। ঘটনাটি ঘটেছে রাজারহাটে। ধৃতদের ব্যারাকপুর আদালতে পেশ করা হয়েছে।



পুলিশ ও অভিযোগকারীর বক্তব্য অনুযায়ী, বুধবার রাত সাড়ে সাতটা নাগাদ জগাড়ডাঙা থেকে বছর পঁচিশের এক যুবতী রাজারহাট রুটের অটো ধরেন। রাজারহাট দিকে যাওয়ার সময় অটোর মধ্যে সহযাত্রী ওই যুবতীকে অভব্য আচরণ করেন বলে অভিযোগ। সেসময় প্রতিবাদে যুবতী চিৎকার করেন। পরে অটো থামিয়ে নেমে যান। এরপরে ওই যুবতী ফোন করে তার ভাইকে গোটা বিষয়টি জানান।

জানা যাচ্ছে, ওই যুবতীর ভাই ঘটনাস্থলে পৌঁছন। ওই যুবতীর ভাই অটোটিকে শণাক্ত করে চালকের সঙ্গে কথা বলেন। তখন তাঁকে প্রাণনাশেরও হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। পরবর্তী সময়ে নারায়ণপুর থানায় একটি অভিযোগ দায়ের হয়। নারায়ণপুর থানার পুলিশ অটো চালক, সহযাত্রীকে রাতের চাঁদপুর বৈদ্যপাড়া থেকে গ্রেফতার করে। তাঁদের বিরুদ্ধে ৩৫৪ ,৫০৬,৩৪ পাড়ায় মামলা রুজু করে। ধৃতদের ব্যারাকপুর আদালতে পেশ করে নিজেদের হেফাজতে নেওয়ার ও আবেদন জানানো হবে বলে সূত্র মারফত খবর।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours