বৈশালী মাসদুদ তাঁর ছেলেকে নিয়ে থাকতেন। পাশের বাড়িতেই থাকত অভিযুক্ত। প্রথম দিকে দুই পরিবারের মধ্যে ভাল সম্পর্ক ছিল। কিন্তু দীর্ঘদিন ধরেই অভিযুক্ত ওই মহিলা বা তাঁর ছেলের কাছ থেকে টাকা ধার নিতেন।


পাশাপাশি বাড়ি, ভাল সম্পর্কের সূত্রপাত সেখান থেকেই। কিন্তু বিগত কয়েক মাস ধরে ধীরে ধীরে খারাপ হতে শুরু করে সেই সম্পর্ক। কারণ, টাকার জন্য প্রতিবেশীর উৎপাত। নিত্যদিনই প্রতিবেশী বাড়ির দোরগোড়ায় এসে হাজির হয় নেশা করার জন্য টাকা চাইতে। দিনের পর দিন এই অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন, বাধ্য হয়েই বন্ধ করেছিলেন কথাবার্তা। কিন্তু বুধবারও ফের দরজায় কড়া নাড়ে প্রতিবেশী। তাঁর দাবি সেই একই, মদ খাওয়ার জন্য কিছু টাকা ধার দিন। মুখের উপরে না বলতেই পরিণতি যে এত ভয়ঙ্কর হবে, তা কল্পনাও করতে পারেননি মহিলা। প্রতিবেশীকে মদ্যপানের টাকা দিতে অস্বীকার করায় খুন হতে হল বছর ৪৪-র এক মহিলাকে। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের থানে জেলায়।



পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার মহারাষ্ট্রের থানে জেলার ডম্বিভালি এলাকা থেকে বছর ৪৪-র এক মহিলার রক্তাক্ত দেহ উদ্ধার করা হয়। মৃতার নাম বৈশালী মাসদুদ। বাড়ির দোরগোড়াতেই পড়েছিল তাঁর মৃতদেহ। আশেপাশের বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করে জানা যায়, মৃতার প্রতিবেশীই তাঁকে খুন করেছে। এরপরই অভিযু্ক্ত ব্যক্তির খোঁজে তল্লাশি অভিযান শুরু হয়। বিকেলেরল মধ্য়েই অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

পুলিশের তরফে জানানো হয়েছে, মৃতা বৈশালী মাসদুদ তাঁর ছেলেকে নিয়ে থাকতেন। পাশের বাড়িতেই থাকত অভিযুক্ত। প্রথম দিকে দুই পরিবারের মধ্যে ভাল সম্পর্ক ছিল। কিন্তু দীর্ঘদিন ধরেই অভিযুক্ত ওই মহিলা বা তাঁর ছেলের কাছ থেকে টাকা ধার নিতেন। প্রথমদিকে টাকা দিলেও, পরে তারা যখন জানতে পারেন যে নেশা করার জন্য ওই ব্যক্তি টাকা ধার নিচ্ছেন, তারা টাকা ধার দিতে অস্বীকার করেন।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours