অ্যাটলি পরিচালিত 'জওয়ান' ছবিতে প্রথমবার শাহরুখ দক্ষিণী পরিচালকের সঙ্গে কাজ করছেন।


আবার দক্ষিণী ছবিতে অভিনয় করতে দেখা যেতে পারে বলিউড বাদশা শাহরুখ খানকে (Shah Rukh Khan) । এমনটাই খবরে রয়েছে যে তাঁকে নিয়ে প্যান–ইন্ডিয়া ছবির কথা ভাবছে ‘কেজিএফ‘ (KGF) আর ‘কান্তারা‘ (Kantara) ছবির প্রযোজক সংস্থা হামবল ফিল্মস। ফ্যাঞ্চাইজি ছবি ‘কেজিএফ‘ আর ‘কান্তারা‘ সাফল্যের পর সংস্থা চাইছে প্যান ইন্ডিয়াতে নিজেদের ছবির বিস্তার করতে। তাই তাঁরা এই বিষয়ে যাঁর নাম ভেবেছেন তিনি আর কেউ নন, শাহরুখ খান। ইতিমধ্যে তাঁরা বলিউড বাদশার সঙ্গে যোগায়োগ করছেন। ছবির পরিচালনার দায়িত্ব দেওয়া হয়েছে অ্যাকশন–প্যাক পরিচালক রোহিত শেট্টিকে (Rohit Shetty) । অর্থাৎ আবারও অ্যাকশন ছবি হতে চলেছে এই প্রযোজনা সংস্থাকে বলেই ধারণা করা যেতে পারে। এর আগে শাহরুখ এবং রোহিত একসঙ্গে ‘চেন্নাই এক্সপ্রেস‘ আর ‘দিওয়ানা‘ ছবিতে কাজ করেছেন।



অ্যাটলি পরিচালিত ‘জওয়ান‘ ছবিতে প্রথমবার শাহরুখ দক্ষিণী পরিচালকের সঙ্গে কাজ করছেন। এমনকী দক্ষিণের নায়িকা নয়নতারার সঙ্গেও প্রথমবার স্ক্রিন শেয়ার করতে চলেছেন কিং খান। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন দক্ষিণেরই বিজয় সেতুপতি। ক্যামিও চরিত্রে রয়েছেন শাহরুখে অন্যতম ‘লাকি‘ নায়িকা দীপিকা পাডুকোণ। আগামী বছর জুন মাসে অ্যাটলির ছবি মুক্তি পাওয়ার কথা। তার আগেই আবার দক্ষিণে ডাক শাহরুখের। একাধিকবার শাহরুখের সঙ্গে কথা বলেছে হামবল ফিল্মস প্রযোজনা সংস্থার কর্মকর্তারা। তবে বাদশার তরফ থেকে কী উত্তর পেয়েছে সংস্থা তা এখনও জানা যায়নি। এমনকী তাদের তরফ থেকেও কোনও তথ্য পাওয়া যায়নি। তবে সূত্রের খবর তাড়াতাড়িই হয়তো ভাল কোনও খবর অনুরাগীরা পেতে পারেন।

কন্নড় অভিনেতা ঋষভ শেট্টি, রক্ষিত শেট্টি ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করবেন। তাঁরা ইতিমধ্যেই নিজেদের সম্মতিও জানিয়ে দিয়েছেন। খবর বলছে, দুইজনের চরিত্রই খুব গুরুত্বপূর্ণ।

শাহরুখের খবরটি পাকা হলেই সম্ভবত ছবিতে নায়িকা কে হবেন, সেই খবরও সামনে আসবে। দক্ষিণের কোনও নায়িকার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন না, পুরনো কোনও নায়িকা, তা জানতে এখন থেকেই আগ্রহী ভক্তরা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours