চাকরি চাওয়ায় তরুণীকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠেছিল পেশায় স্কুল শিক্ষক, দাঁইহাট পুরসভার (Dainhat Municipality) প্রাক্তন চেয়ারম্যান শিশির মণ্ডলের (Sisir Mondal) বিরুদ্ধে। এবার তাঁকে স্কুল থেকে বহিষ্কারের দাবিতে বিক্ষোভ দেখালেন তাঁরই ছাত্রছাত্রীরা। সূত্রের খবর, শিশির মণ্ডলের দেহরক্ষী প্রত্যাহার করা হয়েছে।

তরুণীকে কু প্রস্তাব দেওয়ার ভাইরাল ভিডিও ও অডিও সামনে আসায়, দলের নির্দেশে আগেই পদত্যাগ করতে হয়েছে তৃণমূল নেতা ও পূর্ব বর্ধমানের দাঁইহাট পুরসভার চেয়ারম্যান শিশির মণ্ডলকে। এবার শিক্ষক শিশির মণ্ডলকে স্কুল থেকে বহিষ্কারের দাবি তুললেন তাঁরই ছাত্রছাত্রীরা। 

খবরের শিরোনামে তৃণমূল নেতা-

সম্প্রতি, একটি ভাইরাল অডিও ও ভিডিও ক্লিপের (Viral Audio and Video Clip) সৌজন্যে খবরের শিরোনামে উঠে আসেন এলাকার দাপুটে তৃণমূল নেতা (TMC Leader) শিশির মণ্ডল। চাকরি চাওয়ায় এক তরুণীকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। পূর্ব বর্ধমানের (Purba Burdwan) অগ্রদ্বীপ ইউনিয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের বাংলার শিক্ষক শিশির মণ্ডল। তাঁকে অবিলম্বে বহিষ্কারের দাবি জানিয়ে, বুধবার স্কুলের সামনে বিক্ষোভ দেখায় ছাত্রছাত্রীরা। অগ্রদ্বীপ ইউনিয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের এক ছাত্রী বলে, তিনি স্যার হয়ে যে ব্যবহার করেছেন, আমাদের সঙ্গেও করতে পারেন। আমি চাই না, উনি স্কুলে আসুক। 
নারায়ণ সরকার নামে এক অভিভাবক বলেন, চরিত্রহীন শিক্ষক, আমার মেয়েকে কী ভরসায় পাঠাব ?

এদিনের বিক্ষোভে সামিল হয় এই স্কুলের প্রাক্তনী, জেলা SFI ও DYFI-এর সদস্যরা। DYFI -এর জেলা সভাপতি ও প্রাক্তন ছাত্র অমিতকুমার মণ্ডল বলেন, শিশির মণ্ডলের অডিও ভাইরাল হয়েছে। উনি শিক্ষক সমাজের লজ্জা। আমরা চাই না, উনি আর পড়াক। ওঁকে বরখাস্ত করা হোক।

অগ্রদ্বীপ ইউনিয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পল্লব মণ্ডল বলেন, আমার কাছে এসে ডেপুটেশন দিয়েছে। আমরা এটা উচ্চতর কর্তৃপক্ষকে জানাব। শিক্ষক ও সাধারণ মানুষ, সকলেই এঁর নিন্দা করে।

দলের নির্দেশে শুক্রবার দাঁইহাট পুরসভার চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন শিশির মণ্ডল। সূত্রের খবর, তুলে নেওয়া হয়েছে তাঁর দেহরক্ষীও।

শিশির মণ্ডলকে একাধিকবার ফোন করা হলেও, তিনি ফোন ধরেননি। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours