সোমবার, সন্ধ্যায় নিজের সোশ্যাল মিডিয়ায় নাতিদীর্ঘ পোস্টে ঐন্দ্রিলার স্বাস্থ্যে সম্পর্কে জানিয়েছিলেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। মঙ্গলবার হাসপাতাল সূত্রে খবর, আপাতত লড়াকু অভিনেত্রীর শারিরীক অবস্থা স্থিতিশীল।

কেমন আছেন আজ 
হাসপাতাল সূত্রে খবর, তাঁর রক্তচাপ স্বাভাবিক। শ্বাসপ্রশ্বাসও চলছে ঠিক মতো। রক্তে অক্সিজেন স্যাচুরেশন স্বাভাবিক। যদিও স্নায়বিক অবস্থা একই। চিকিৎসকরা জানিয়েছেন, রক্তে ইনফেকশন কমছে ধীরে ধীরে। চলছে অ্যান্টিবায়োটিক । আপাতত জ্বরও নেই। ট্র্যাকিওস্টমি করা রয়েছে। অভিনেত্রীকে সিপ্যাপ দেওয়া হয়েছে। 

 সব্যসাচী চৌধুরীর পোস্ট
সোমবার, সন্ধ্যায় নিজের সোশ্যাল মিডিয়ায় অভিনেতা সব্যসাচী চৌধুরী জানান, 'শ্বাসক্রিয়া আগের থেকে অনেকটাই স্বাভাবিক হয়েছে, রক্তচাপও মোটামুটি স্বাভাবিক। জ্বর কমেছে।'

মঙ্গলবার রাতে আচমকা ফের অসুস্থ হয়ে পড়েন ঐন্দ্রিলা। কর্কটরোগের মারণ কামড়কে হারিয়ে ফিরে এসেছেন ঐন্দ্রিলা। দাঁতে দাঁত চেপে লড়াই করেছিলেন। মারণ রোগকে হারিয়ে ফিরে এসেছিলেন অভিনয় জগতে। তার পর স্বাভাবিক জীবন যাপনই চলছিল ঐন্দ্রিলার। এর মধ্যে আবার অসুস্থতা। মঙ্গলবার রাতে ফের গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি।

সোমবার সব্যসাচী আরও লেখেন, 'আমার আজকাল কিছুই লিখতে ইচ্ছা করে না, কিন্তু আজ কিছু মানুষের বর্বরতার নমুনা দেখে লিখতে বাধ্য হলাম। ইউটিউবের কল্যাণে কয়েকটা ভুয়ো ভিডিও আর ফেক্ থাম্বনেল বানিয়ে পয়সা রোজগার করা অত্যন্ত ঘৃণ্য মানসিকতার কাজ বলে আমি মনে করি, সেটা যে ওর বাড়ির লোকের মনে কেমন প্রভাব ফেলে তা হয়তো আপনারা বুঝবেন না। আমার চোখে ওর স্বাস্থ্যের অবনতি ঘটেনি, অবনতি ঘটেছে মানবিকতার। ‘ভালো আছে’ বলতে আমার ভয় লাগে, কিন্তু ঐন্দ্রিলা আছে। প্রচন্ডভাবে আছে। আমার সামনে শুয়ে থেকেও হয়তো কয়েক সহস্র মাইল দূরে আছে কিন্তু ঠিক ফিরে আসবে। ওর একা থাকতে বিরক্ত লাগে।' (অপরিবর্তিত)
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours