পরীমনির এই বার্তায় কার্যত তোলপাড় ঢালিউড। স্বামীর সঙ্গে ঘনিষ্ঠতার যে অভিযোগ বিতর্কিত নায়িকা পরীমনি এসেছেন তা রীতিমতো কাঁপিয়ে দিয়েছে তামাম সেলুলয়েডকে।


বাংলাদেশি নায়িকা বিদ্যা সিনহা মিমের সঙ্গে শরীফুল রাজের প্রেমের সম্পর্ক রয়েছে– বিগত বেশ কিছু দিন ধরে ফেসবুকে এমনই ইঙ্গিত দিয়েছিলেন শরীফুলের স্ত্রী পরীমনি। অন্যদিকে পরীমনির এই অভিযোগে মিমের পাল্টা বক্তব্য ছিল, ” যে বা যারা কোনো ধরনের প্রমাণ ছাড়াই আমাকে নিয়ে ভিত্তিহীন কথা বলছে, তাদের প্রতি নিন্দা জানানোর ভাষা জানা নেই। তবে এসবের বাড়াবাড়ি হলে আমি অবশ্যই তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে ব্যবস্থা গ্রহণ করব।” এমনকি তিনি এও দাবি করেন পরীমনি নাকি তাঁর প্রতি ঈর্ষাকাতর।

তাঁর সাম্প্রতিক পোস্টে বিস্ফোরক অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় মিমকে উদ্দেশ্য করে পরীমনি লেখেন, “ই যে মিম বললা আমি জেলাসি করলাম তোমার সাথে! এটা দশ জন আননোন লোকে বলতেই পারে কিন্তু তুমি কি করে এটা বলো? যেখানে পরান রিলিজের পর সব খানে আমি বলে আসছি রাজের সাথে তুমি জুটি হয়ে কাজ করো। তোমাদের জুটি দেখতে ভালো লাগে পর্দায়।এটা তোমরাও চাও। তোমার মা ও সেদিন আমাদের লিভিং রুমে আমার সাথে এই নিয়ে কতো কথা বললাম। এই তো সেদিন ইনফিনিটি সিজন ২ এর জন্যে তোমাকে নক দিলাম আমি। কি করে ভুলে গেলি রে ভাই। ৫ দিন আগেও আবু রায়হান জুয়েল ভাই কে বললাম রাজ আর মিম কে জুটি করে নেক্সট কাজটা করে ফেলেন ভাই। ” এখানেই থামেননি তিনি। আরও যোগ করেন, “কিন্তু বিশ্বাস কর ভাই মিম, রাজের সাথে তোর এই অতি মাখামাখিটা আমার সংসার,আমার বাচ্চা,আমার লাইফ সব কিছুতে ঝামেলা করে দিচ্ছে। এই যে দামালের তিন মাসের হল রাইটস নিলা রাজ তুমি,তোমরা সবাই এই হলো কাল এখন আমার জীবনের। এখন তোমাদের ব্যবসায়িক ছুতোয় আলাপ চলে রাত দিন। বিশ্বাস করো তোমাদের এই মাঝ রাত্তিরের ফোন আলাপ আমার সত্যিই প্রবলেম করে। আমি একা সারারাত বাচ্চাটাকে সামলাই। এসব বন্ধ করো”



পরীমনির এই বার্তায় কার্যত তোলপাড় ঢালিউড। স্বামীর সঙ্গে ঘনিষ্ঠতার যে অভিযোগ বিতর্কিত নায়িকা পরীমনি এসেছেন তা রীতিমতো কাঁপিয়ে দিয়েছে তামাম সেলুলয়েডকে। মাস কয়েক আগেই মা হয়েছেন নায়িকা, বাবার রাজ। অন্যদিকে ‘পরাণ’ ও ‌‘দামাল’ ছবিতে রাজের সঙ্গে অভিনয় করেছেন মিম। তিনি বিবাহিত। স্বামী ব্যাঙ্কার। স্বামীর সঙ্গে সম্পর্কও বেশ ভাল। তাই পরীমনির সন্দেহ কতটা সত্যিই তা নিয়েও উঠছে প্রশ্ন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours