ভিন রাজ্য থেকে উদ্ধার হল বীরভূমের (Birbhum) এক যুবকের ঝুলন্ত দেহ। পেশায় ইঞ্জিনিয়ার ওই যুবকের নাম দেবনাথ সাহা। বছর সাতাশের দেবনাথের বাড়ি বীরভূমের কীর্ণাহারের পলশা গ্রামে। বৃহস্পতিবার হরিয়ানায় তাঁর ঘর থেকে উদ্ধার হয় ঝুলন্ত দেহ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। স্থানীয় সূত্র অনুযায়ী জানা গিয়েছে, মৃত যুবক দেবনাথ সাহা পছর পাঁচেক আগে হরিয়ানার এক বেসরকারি সংস্থায় ইঞ্জিনিয়ার হিসেবে যোগ দেন। পুজোর সময় বাড়িতে বেড়াতেও আসেন। পুজো কাটিয়ে ফের তিনি নিজের কর্মস্থলে ফিরে যান। তারপরই এই মর্মান্তিক ঘটনার খবর পান পরিবারের লোকেরা। তাঁদের অভিযোগ দেবনাথকে খুন করা হয়েছে। ছেলের মৃত্যুর খবরে শোকে আচ্ছ্বন্ন গোটা পরিবার থেকে এলাকা। 

বীরভূমের ইঞ্জিনিয়ারের ঝুলন্ত দেহ উদ্ধার হরিয়ানায়-

পরিবার সূত্রে জানা গিয়েছে, বীরভূমের কীর্ণাহারের পলশা গ্রামের বাসিন্দা দেবনাথ সাহা। পেশায় তিনি ইঞ্জিনিয়ার। পাঁচ বছর আগে হরিয়ানার এক বেসরকারি সংস্থায় ইঞ্জিনিয়ার হিসেবে কাজে যোগ দেন। চলতি বছর পুজোর অষ্টমীর দিন তিনি বাড়িতে এসেছিলেন পুজোর ছুটি কাটাতে। বেস কয়েকদিন বাড়িতে ছুটি কাটিয়ে তিনি গত ১৮ অক্টোবর ফিরে যান। ফিরে গিয়ে কাজে যোগ দেন। গত বুধবার বিকালে বাড়ির লোকেদের সঙ্গে ফোনে কথাও বলেন দেবনাথ। মৃতের মা জানাচ্ছেন, বুধবার বিকেল ৩টে পর্যন্ত ছেলের সঙ্গে তাঁর ফোনে কথা হয়েছে। ছেলের কথাবার্তায় কোনও অসঙ্গতি তিনি লক্ষ্য করেননি। কিন্তু সেদিনই সন্ধে সাতটায় তাঁকে ফোন করা হলে ফোন বেজে যায়। কেউ ফোন ধরেননি। এরপর বৃহস্পতিবার সকালে পরিবারের লোকেরা দেবনাথ যে সংস্থায় কাজ করতেন, সেখানকার এক কর্মীর সঙ্গে ফোনে যোগাযোগ করেন। সেই ব্যক্তি জানান যে, দেবনাথ সাহা নিজের ঘরে গলায় গড়ি দিয়ে আত্মহত্যা করেছেন। দেবনাথের ঝুলন্ত দেহের ছবিও ওই ব্যক্তি ফোনে পাঠান। ছেলের এই মর্মান্তিক পরিণতির কথা জানতে পেরে কান্নায় ভেঙে পড়েন পরিবারের লোকেরা। 

আরও পড়ুন - Anubrata Mandal: ২ মাসের জেলজীবনে ৯ কেজি ওজন কমল অনুব্রত-র !


দেবনাথ সাহার পরিবারের লোকেরা দাবি করছেন যে, মৃত যুবক আত্মহত্যা করতে পারেন না। তাঁকে কেউ বা কারা খুন করেছে। তাঁদের অভিযোগ, বেশ কিছু লোকজন দেবনাথকে কাজের জন্য ঘুষ দেওয়ার চেষ্টা করছিল। কিন্তু দেবনাথ সেই টাকা নিতে অস্বীকার করেন। এই নিয়ে একটা ঝামেলা চলছিলই মৃত যুবকের সঙ্গে। গোটা ঘটনার তদন্ত করছে পুলিশ। যুবকের অস্বাভাবিক মৃত্যুতে ভেঙে পড়েছেন পরিবারের লোকেরা। শোকের ছায়া নেমেছে এলাকায়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours