পুলিশ সূত্রে জানা গিয়েছে, ইস্টবেঙ্গল ও মোহনবাগানের ম্যাচ দেখতে শনিবার যুবভারতী ক্রীড়াঙ্গনে এসেছিলেন ওই ব্যক্তি


ডার্বি ম্যাচ দেখতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল এক দর্শকের। শনিবার সন্ধ্যায় যুবভারতী ক্রীড়াঙ্গনে ঘটেছে এই হৃদয় বিদারক ঘটনা। জানা গিয়েছে, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ওই ব্যক্তির। মৃত ব্যক্তির নাম জয়শঙ্কর সাহা। তাঁর বয়স ৩৭ বছর। বাড়ি বাগুইহাটিতে। তাঁর স্ত্রী এবং এক সন্তান রয়েছে বলে জানা গিয়েছে।



পুলিশ সূত্রে জানা গিয়েছে, ইস্টবেঙ্গল ও মোহনবাগানের ম্যাচ দেখতে শনিবার যুবভারতী ক্রীড়াঙ্গনে এসেছিলেন ওই ব্যক্তি। আইএসএল-এর ম্যাচ দেখতে ইস্টবেঙ্গল গ্যালারিতে বসেছিলেন তিনি। কিন্তু ম্যাচ চলাকালীন হঠাৎই অসুস্থ হয়ে পড়েন তিনি। গ্যালারিতে সে সময় উপস্থিত ছিল পুলিশ। জয়শঙ্করকে অসুস্থ হয়ে পড়তে দেখে পুলিশ তাঁকে নিয়ে যায় সল্টলেকের আমরি হাসপাতালে। সেখানে নিয়ে গেলে চিকিৎসকরা জানান, হৃদরোগে আক্রান্ত হয়েছেন ওই ব্যক্তি। কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়ার পরই কোনও সাড়া পাওয়া যাচ্ছিল না। পুলিশ জানিয়েছে, রাত ৯টা বেজে ৭ মিনিটে মৃত্যু হয়েছে ওই ব্যক্তির।

মৃত ব্যক্তির দেহ এখনও পরিবারের লোকেদের হাতে তুলে দেওয়া হয়নি। হাসপাতালের মর্গেই তা রাখা আছে। আগামীকাল ওই দর্শকের ময়নাতদন্ত করা হবে। তার পর দেহ তুলে দেওয়া হবে পরিবারের লোকেদের হাতে। মৃত ব্য়ক্তি বাড়ির লোকেদের খবর দিয়েছে পুলিশ। এই ঘটনার জেরে দর্শক মহলে শোকের ছায়া নেমে এসেছে।


আইএসএল-এর ম্যাচে শনিবার মুখোমুখি হয়েছিল ইস্টবেঙ্গল ও মোহনবাগান। হাফ টাইমে ম্যাচ ছিল গোলশূন্য। দ্বিতীয়ার্ধের খেলা শুরু হতেই ইস্টবেঙ্গলের গোলকিপারের হাত ফস্কে গোল জড়ায় জালে। এর পর ফের একটি গোল করে মোহনবাগান। ২-০ গোলে মোহনবাগানকে হারায় ইস্টবেঙ্গল।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours