স্কোয়াডে থাকলেও বিশ্বকাপের প্রথম একাদশে ঠাঁই হয়নি রিষভ পন্থের। যদিও শনিবার দীর্ঘক্ষণ অনুশীলন করেছেন তিনি।


বিশ্বকাপের তৃতীয় ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলতে নাম রোহিত শর্মার ভারত। পার্থে হবে সেই ম্যাচ। ম্যাচের আগের দিন দীর্ঘক্ষণ অনুশীলন করেছেন মেন ইন ব্লুজরা। সেই অনুশীলনের বিভিন্ন মুহূর্তের হদিশ দিল 


স্কোয়াডে থাকলেও বিশ্বকাপের প্রথম একাদশে ঠাঁই হয়নি রিষভ পন্থের। যদিও শনিবার দীর্ঘক্ষণ অনুশীলন করেছেন তিনি। অনুশীলনের আগেই মজা করে পন্থ বলেছেন, “আমি আজ ৫ ঘণ্টা ব্যাট করব।” প্রথম একাদশে না থাকলেও ভক্তদের থেকে সেলফির অনুরোধ এসেছে পন্থের থেকে। এক ভক্ত পন্থের উদ্দেশে বলেছেন, “ভাই ওপেনিং করলো, ইন্ডিয়াকে কিসমত বদল জায়েগি।” প্রথম একাদশে না থাকলেও ব্যাটিং অনুশীলনে কোনও ফাঁক রাখেনি পন্থ। তবে অনুশীলনে অধিকাংশ ক্রিকেটারই গার্ড ব্যবহার করেননি। ব্য়তিক্রম কেবল মাত্র চার জন। রিষভ পন্থ, দীনেশ কার্তিক, শার্দুল ঠাকুর এবং দীপক হুডা।

টি২০ বিশ্বকাপের দ্বিতীয় গ্রুপে রয়েছে ভারত। পাকিস্তান এবং নেদারল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুটি ম্যাচেই জিতেছেন রোহিত, বিরাটরা। দুই ম্যাচ জিতে গ্রুপের শীর্ষে রয়েছেন তাঁরা। পার্থে শনিবার বিকালে অনুশীলন করতে প্রথম মাঠে নামেন দীনেশ কার্তিক ও বোলিং কোচ পরস মাম্ব্রে। এর পরই নামেন অধিনায়ক রোহিত শর্মা ও কোচ রাহুল দ্রাবিড়। তার পর একে একে নামেন বাকিরা।

এর পর ব্যাটার, বোলার, কিপাররা নিজেদের মধ্যে একের পর এক প্র্যাকটিস করে যান। অনুশীলনের মধ্যেই ঝিরিঝির বৃষ্টি শুরু হয়, যার জেরে কিছুক্ষণের জন্য ব্যাঘাত ঘটে অনুশীলনে। তবে এর মধ্যেই আশার আলো রবিবার পার্থে বৃষ্টির সম্ভাবনা খুবই কম।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours