সমুদ্রতটে হাঁটছে একটি কোমোডো ড্রাগন, যার মাথায় রয়েছে কচ্ছপের শেল বা খোলা। ভিডিয়ো থেকেই পরিষ্কার যে, কচ্ছপটিকে মেরে খাওয়ার পরেই তার খোলায় মাথা ঢেকেছে সরীসৃপটি।


পুরনো একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় নতুন করে ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, সমুদ্রতটে হাঁটছে একটি কোমোডো ড্রাগন, যার মাথায় রয়েছে কচ্ছপের শেল বা খোলা। ভিডিয়ো থেকেই পরিষ্কার যে, কচ্ছপটিকে মেরে খাওয়ার পরেই তার খোলায় মাথা ঢেকেছে সরীসৃপটি। ফ্যাসিনেটিং নামের একটি টুইটার পেজের তরফে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে।



ভিডিয়োতে দেখা গিয়েছে, সরীসৃপটি সি-বিচে হাঁটছে। কিন্তু তার মাথা দেখা যাচ্ছে না। তার মাথা ঢেকে রয়েছে কচ্ছপের খোলায়। তার কিছুক্ষণ পরেই আবার দেখা যায়, ওই কোমোডো ড্রাগন তার মাথা থেকে কচ্ছপের সেলটি সরানোর জন্য মাথা নাড়াচ্ছে। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “একটি কচ্ছপকে খেয়ে ফেলেছে এই কোমোডো ড্রাগন। তারপরে টুপির মতো কচ্ছপের সেলটি মাথায় পরেছে।”

ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। খুব অল্প সময়ের মধ্যেই ভিডিয়োর ভিউ ৩ লাখ ছাপিয়ে গিয়েছে। নেটিজ়েনরা ভিডিয়োটি দেখে অবাক হয়ে গিয়েছেন। সকলের একটাই কমন বক্তব্য, কীভাবে কচ্ছপের খোলা ওই ড্রাগনের মাথায় গেল?


একজন ইউজার এই ভিডিয়ো দেখে মন্তব্য করলেন, “অবাক কাণ্ড চাক্ষুষ করলাম।” আর একজন যোগ করলেন, “যা করেছে ঠিকাছে। কিন্তু ভিডিয়োটা ভয়ঙ্কর।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours