টিপোটুবারহ্যাকার GTAForums-এ আসন্ন GTA 6-এর প্রায় 3GB ভিডিয়ো ফাইল পোস্ট করা হয়েছে। হ্যাকাররা গেমের 90টিরও বেশি ভিডিয়োতে অ্যাক্সেস পেতে সক্ষম হয়েছে, যা কিছু মূল গেমপ্লের বিবরণ দেখায়।

গ্র্যান্ড থেফট অটো VI বা GTA 6 এই মুহূর্তের সবথেকে চর্চিত এবং আলোচিত ওপেন ওয়ার্ল্ড গেম, যা 2024 সালের শেষ দিকে 2025-এর প্রথম দিকে লঞ্চ হতে পারে। গেমটি এই মুহূর্তে ডেভেলপমেন্টের পর্যায়ে রয়েছে। তাই গেমটি সম্পর্কে বিস্তারিত তথ্যও সে ভাবে জানা যাচ্ছে না। তবে এর মধ্যেই আসন্ন GTA এডিশনের গেমপ্লের যাবতীয় খুঁটিনাটি তথ্য অনলাইনে ফাঁস হয়ে গেল। এই প্রথম GTA 6-এর গেমপ্লে লিক হল অনলাইনে।



সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, টিপোটুবারহ্যাকার GTAForums-এ আসন্ন GTA 6-এর প্রায় 3GB ভিডিয়ো ফাইল পোস্ট করা হয়েছে। হ্যাকাররা গেমের 90টিরও বেশি ভিডিয়োতে অ্যাক্সেস পেতে সক্ষম হয়েছে, যা কিছু মূল গেমপ্লের বিবরণ দেখায়। লিকস্টার রকস্টার গেমসের অভ্যন্তরীণ স্ল্যাক থেকে সরাসরি ভিডিয়োগুলিতে অ্যাক্সেস পেয়েছে বলে দাবি করা হয়েছে।

লিকার খুব শীঘ্রই GTA V এবং GTA VI সোর্স কোড, সম্পদ এবং টেস্টিং বিল্ড সম্পর্কিত আরও ভিডিয়ো পোস্ট করার কথাও নিশ্চিত করেছে। এই সমস্ত ফাঁস হওয়া ভিডিয়োগুলি YouTube, Twitter, Reddit এবং অন্যান্য গেমিং ফোরামেও পোস্ট করা হয়েছে।

GTA 6 গেমপ্লে ভিডিয়ো ফাঁস: বিশদ প্রকাশ করা হয়েছে

GTA 6-এর অফিসিয়াল রিলিজ়ের প্রায় দুই বছর আগে ফাঁস হওয়া ভিডিয়োগুলি স্পষ্টতই অসমাপ্ত। ভিডিয়োগুলি আসন্ন GTA 6, তার প্রথম মহিলা প্রোটাগনিস্ট এবং একটি ভাইস সিটি সেটিংয়ের ঝলক দেখায়। আগে জানানো হয়েছিল যে, ওপেন-ওয়ার্ল্ড গেমের আসন্ন সংস্করণ– গ্র্যান্ড থেফট অটো VI-তে বনি এবং ক্লাইড দ্বারা প্রভাবিত একটি মহিলা চরিত্র থাকবে। এখন ফাঁস হওয়া ফুটেজে দেখা যাচ্ছে, লুসিয়া নামের একটি চরিত্র একটি রেস্তোরাঁয় ডাকাতি করছে।

ভিডিয়োগুলির বিভিন্ন প্লেসহোল্ডার টেক্সটগুলি থেকে জানা গিয়েছে, গেমটি এখনও ডেভেলপমেন্টের প্রাথমিক পর্যায়ে রয়েছে। আর একটি ফাঁস হওয়া ভিডিও প্রকাশ করেছে, “ভাইস সিটি মেট্রো ট্রেন” যা অতীতের প্রতিবেদনগুলিকে আরও নিশ্চিত করে, যেখানে বলা হয়েছে যে গেমটি 2002-এর GTA: ভাইস সিটিতে সেট করা হবে।

এই ফাঁসটিকে রকস্টার গেমসের ইতিহাসে সবচেয়ে বড় ভিডিয়ো গেম লিকের মধ্যে একটি হিসেবে উল্লেখ করা হয়েছে। কোম্পানি GTA 6-সম্পর্কিত ভিডিয়োগুলি সরানোর অনুরোধ করে YouTube-এ টেকডাউন রিপোর্ট ফাইল করা শুরু করেছে গেমের ডেভেলপার সংস্থা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours