তৃণমূল কাউন্সিলরের (TMC Councillor) ছেলের (Son) রহস্যমৃত্যু (mysterious death)। তৃণমূল কাউন্সিলর রঞ্জিত শীলের ছেলে পিন্টু শীলের রহস্যমৃত্যু। কলকাতা পুরসভার ১৩৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের ছেলের রহস্যমৃত্যু। গার্ডেনরিচে (Garden Reach) নিজের অফিস থেকে উদ্ধার পিন্টু শীলের ঝুলন্ত দেহ। আত্মহত্যা (suicide) বলে প্রাথমিক অনুমান পুলিশের। 

কী ঘটেছে?
গত কাল রাত সাড়ে ১২টা নাগাদ ঘটনাটি ঘটেছে বলে খবর। কী কারণে মৃত্যু এখনও স্পষ্ট নয়। কারণ খতিয়ে দেখছে মেটিয়াবুরুজ থানার পুলিশ। এখনও পর্যন্ত জানা গিয়েছে, মৃত পিন্টু শীল নির্মাণ ও প্রোমোটিং সংক্রান্ত কাজকর্ম করতেন। সেই অফিস থেকেই উদ্ধার হয় দেহ। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, ওই অফিসে কয়েকজন তাঁকে ডাকতে এসেছিলেন। তখনই তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়ে গিয়েছিল পিন্টুকে। সেখানকার চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। স্থানীয়দের একাংশ জানাচ্ছেন, কোনও সুইসাইড নোট চোখে পড়েনি তাঁদের। আবার অন্য অংশের মতে, তাঁরা প্রথমে কিছু টের পাননি। পিন্টুর স্ত্রী ও দুই সন্তানকে দেখে ছুটে আসেন সকলে। তার পরই জানাজানি হয় বিষয়টি। প্রথমে অনেকে ভেবেছিলেন, মদ্যপান করে সংজ্ঞা হারিয়েছেন পিন্টু। কিন্তু পরে আসল ঘটনা বুঝতে পারেন পড়শিরা। প্রাথমিক ভাবে যা সন্দেহ করা হচ্ছে, তা যদি সত্যি হয় তা হলে প্রশ্ন থাকে কেন হঠাৎ এমন পথ বেছে নিলেন পিন্টু? পড়শিরা এখনও আঁধারে। একজনের কথায়, 'গত কালও কথা হয়েছিল। ওঁর মাথায় যে কোনও টেনশন রয়েছে, সেটা বুঝতেই পারিনি।' তবে স্ত্রীর সঙ্গে কিছু কথা কাটাকাটি হয়েছিল, সেটা জানা গিয়েছে। তার জেরেই কি এই পথ বাছলেন পিন্টু? মৃতের স্ত্রী নিজে অবশ্য একেবারেই সে কথা মনে করেন না। প্রসঙ্গত, গত কালও ইডি অভিযান ও টাকা উদ্ধার নিয়ে দিনভর শিরোনামে ছিল গার্ডেনরিচ। 

শিরোনামে গার্ডেনরিচ...
গার্ডেনরিচে যকের ধন! ব্যবসায়ীর বাড়িতে এখনও পর্যন্ত ১৭ কোটি টাকারও বেশি উদ্ধার করে ইডি। মোবাইলে গেমিং অ্যাপের নামে প্রতারণার অভিযোগ ব্যবসায়ীর বিরুদ্ধে। গার্ডেনরিচের সাদামাটা বাড়ির আড়ালে কীভাবে কোটি কোটি টাকা? উধাও অভিযুক্ত ব্যবসায়ী, আটক আত্মীয়। অভিযুক্তের সঙ্গে তৃণমূল যোগের অভিযোগে সরব বিরোধীরা, পাল্টা ফিরহাদ হাকিমের। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours