ছবির প্রথম নির্মাতা মহেশ ভাট এই ঘোষণায় বেশ খুশি হয়েছেন। কারণ তাঁর সৃষ্ট ছবি আজও দর্শক মনে রয়েছে, তাই তিনি চান বলিউডে আবার সেই রোম্যান্টিক উন্মাদনাময় ছবি হোক।


আশিকি’ ছিল ৯০ এর দশকের অন্যতম আইকনিক সিনেমাগুলোর মধ্যে একটি যা আজও একটি ক্ল্যাসিক হিসেবে রয়ে গিয়েছে। মূলত ছবির রোম্যান্টিক গানের জন্য আজও শ্রোতারা মনে রেখেছেন। ‘আশিকি ২’ও বেশ কিছু ভাল গান দিলেও বক্স অফিসে দারুণ ব্যবসা করতে পারেনি। ৯ বছর পর ছবির নির্মাতারা ফ্র্যাঞ্চাইজিটিকে পুনরুজ্জীবিত করার সিদ্ধান্ত নিয়েছেন, আর তাঁরা গতকাল কার্তিক আরিয়ান অভিনীত ‘আশিকি ৩’ ছবির ঘোষণা করেছেন। ছবির প্রথম নির্মাতা মহেশ ভাট এই ঘোষণায় বেশ খুশি হয়েছেন। কারণ তাঁর সৃষ্ট ছবি আজও দর্শক মনে রয়েছে, তাই তিনি চান বলিউডে আবার সেই রোম্যান্টিক উন্মাদনাময় ছবি হোক। সেই জন্যই জানিয়েছিলেন যে তিনি চান ‘আশিকি ৩’-এর আবার উচ্চমানের ছবি হোক।

মহেশ নস্টালজিক হয়ে জানিয়েছেন যে ভূষণ কুমারের বাবা গুলশান কুমার ‘আশিকি’-তে একটি বিশাল ভূমিকা পালন করেছিলেন তাই তিনি সত্যিই এই উত্তরাধিকারকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য একজন যোগ্য পিতার সন্তান।

অন্যদিকে, প্রথম ‘আশিকি’ গার্ল অনু আগারওয়ালও এই ঘোষণায় তাঁর প্রতিক্রিয়া জানিয়েছেন। অভিনেত্রীর মতে তিনি এমন একটি আইকনিক শিরোনামের অংশ হতে পেরে রোমাঞ্চিত। ‘আশিকি’ দিয়ে বলিউডে নিজের একট অবদান রাখতে পেরে কৃতজ্ঞতা বোধ করেন পরিচালক-প্রযোজকের কাছে। আগরওয়াল আরও যোগ করেছেন যে কোনও অভিনেতা বা অভিনেত্রী এইরকম একটি ফ্র্যাঞ্চাইজির সঙ্গে ন্যায়বিচার করতে সক্ষম হবেন যতক্ষণ না ভূমিকাটি সত্যিই ভাল হয়।

৯০ এর দশকের অনেক গান এবং সিনেমা পুনর্নির্মাণ করা হচ্ছে, আগরওয়াল এতে হতাশ হননি, বরং তিনি মনে করেন যে যখন কিছু পুনঃনির্মাণ করা হয়, তখন এটি বোঝায় যে ছবিটি আসলে দুর্দান্ত ছিল। যখন তাঁকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি নতুন ফ্র্যাঞ্চাইজির অংশ হতে চান কি না, তখন তিনি জানান যে যদি তাঁর জন্য উপযুক্ত ভূমিকা থাকে তবে তিনি অভিনয় করতে আপত্তি করবেন না। তাঁর বিপরীতে এই ছবিতে নায়ক ছিলেন রাহুল রায়।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours