পায়ের তলায় তিল আছে? তাহলে আপনার বিশ্ব ভ্রমণ আটকায় কে



সমাজে সংস্কার তো প্রচুর থাকে। আর সেই সংস্কার কতখানি মানবেন নাকি পুরোটাই নাকচ করবেন সেই সিদ্ধান্ত পুরোপুরি আপনার। শাস্ত্রে তো প্রচুর কিছু লেখা থাকে। সমুদ্রশাস্ত্র অনুযায়ী শরীরের বিবিন্ন অংশে যে তিল থাকে তা কিন্তু ভিন্ন বার্তা দেয়। পায়ের পাতায় যাদের তিল থাকে তাদের নাকি ভ্রমণের যোগ থাকে। তবে কোথায় তিল থাকলে কোটিপতি হওয়ার সম্ভাবনা থাকে, জানেন কি?

বলা হয় যদি কাঁধে তিল থাকে তাহলে সেই ব্যক্তিরা দায়িত্ববান হন। তাঁদের কাঁধে থাকে লম্বা দায়িত্ব। কোনও বড় সংস্থায় তিনি দায়িত্বপ্রাপ্ত হতে পারেন। সব সময় কোনও গুরুত্বপূর্ণ কাজের দায়ভার থাকে তাঁদের উপরেই। এছাড়াও দেশের জন্য সব সময় তাঁরা বড় সিদ্ধান্ত নিতে পারেন।

কপাল যদি ছোট হয় এবং তাতে তিল থাকে তাহলে সারাজীবন মারাত্মক লড়াইয়ের মধ্যে দিয়ে যেতে হয়। জীবনের প্রথম পর্বে তাঁদের প্রচুর দুঃখ, কষ্ট, লড়াইয়ের সঙ্গে কাটাতে হয়। তবে সবদিন এমন চলে না। পরবর্তীতে কিন্তু ভাগ্যও ফেরে। একবার ভাগ্য ফিরলে তাঁদের সুখ স্বাচ্ছন্দ্যের কোনও অভাব হয় না।

যাঁদের কোমরের বাঁ দিকে তিল থাকে তারা স্বভাবে খুবই খরুচে হন। অহেতুক খরচা করা তাঁদের স্বভাব। তবে তাই বলে যে শুধুই নিজের জন্য খরচা করেন এমন নয়, এঁরা প্রচুর মানুষের জন্যেও কাজ করেন। প্রচুর মানুষকে দান-ধ্যানও করেন। এঁরা খুব ভাল মনের অধিকারী হন। যেমন খরচা হয় তেমনই অর্থাগমও হয়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours