গণেশ পুজোয় নাচতে এসেছিলেন এক শিল্পী। হঠাৎই হার্ট অ্যাটাক হয়, মাটিতে লুটিয়ে পড়েন তিনি। কিছুক্ষণের মধ্যেই মারা যান। জানা গিয়েছে, শিল্পীর নাম যোগেশ গুপ্তা, বয়স মাত্র 20 বছর।


মর্মান্তিক একটি ভিডিয়ো দেখে নেটিজ়েনদের বড্ড মন খারাপ! জম্মুর বিষ্ণায় গণেশ উৎসবে পারফর্ম করতে এসেছিলেন নৃত্যশিল্পী। কিছুক্ষণ নাচার পরেই তিনি মাটিতে লুটিয়ে পড়েন। আর সেই যে একবার পড়লেন, আর উঠতে পারলেন না। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় ওই নৃত্যশিল্পীর। জানা গিয়েছে, মৃত শিল্পীর নাম যোগেশ গুপ্তা, তাঁর বয়স যোগেশ গুপ্তা। ঘটনার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে।



2.20 মিনিটের দীর্ঘ ভিডিয়োতে দেখা যায় যে, দেবী পার্বতীর পোশাক পরিহিত যোগেশ গুপ্তা গণেশ উৎসবে উৎসাহী পদক্ষেপের সঙ্গে পারফর্ম করছিলেন।

एक और हादसा।

हंसते-गाते-नाचते हुए एक और मौत की LIVE तस्वीर। यह बहुत चिंताजनक ट्रेंड है। अब इसपर बहुत गंभीरता से व्यापक तरीक़े से बात होनी चाहये pic.twitter.com/FGPxQvWHit

— Narendra nath mishra (@iamnarendranath) September 8, 2022

সাংবাদিক নরেন্দ্র নাথ মিশ্র তাঁর টুইটার হ্যান্ডেল থেকে ভিডিয়োটি শেয়ার করেছেন। ভিডিয়োতে দেখা গিয়েছে, বেশ কিছুক্ষণ নাচার পরে স্টেজেই লুটিয়ে পড়েন যোগেশ। তারপর কিছুক্ষণের জন্য ওঠার চেষ্টা করলেও তাতে লাভের লাভ হয়নি। একটা সময় দেখা যায়, মাটিতে লুটিয়ে পড়েই হাত-পা নাড়াচাড়া করার চেষ্টা করে চলেছেন তিনি। শেষমেশ মারা যান যোগেশ।

সে সময় যাঁরা ঘটনাস্থলে উপস্থিত ছিলেন, তাঁরা সকলেই ভেবেছিলেন যে অভিনয়ের অংশ হিসেবেই এতক্ষণ মাটিতে পড়ে আছেন যোগেশ। কিন্তু ভুল ভাঙে যখন শিবের পোশাক পরিহিত অন্য আর একজন শিল্পী মঞ্চে এসে তাঁকে পরীক্ষা করেন। তখনও যোগেশ স্বাভাবিক ভাবেই নিঃশ্বাস নিচ্ছিলেন। আর এক শিল্পী ভেবেছিলেন, এখনও বাঁচার সম্ভাবনা রয়েছে যোগেশের। তারপরই সাহায্যের জন্য অন্যান্যদেরও মঞ্চে ডাকেন আর এক শিল্পী।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours