শুক্রবার রাতে আনিসের ভাই সলমন খানের ওপর ধারাল অস্ত্র দিয়ে আঘাতের অভিযোগ উঠেছে দুষ্কৃতীদের বিরুদ্ধে। যা নিয়ে রাজনৈতিক মহলে চলছে জোরদার চাপানউতর।


আনিসের (Anish Khan) ভাইয়ের উপর হামলার ঘটনায় নতুন করে চাপানউতর তৈরি হয়েছে রাজনৈতিক মহলে। ইতিমধ্যেই এ ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়েছে আনিস খানের পরিবার। এদিনই আবার আনিসের বাড়িতে যায় সিআইডি-র (CID) চার সদস্যের দল। এদিন আনিসের ভাই সলমন খানের উপর হামলার ঘটনা প্রসঙ্গে বলতে গিয়ে আনিসের বাবার বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম (Firhad Hakim)। তাঁর দাবি, “আনিসের বাবা যেটা বলছেন তাঁর পিছনে রাজনৈতিক স্বার্থ রয়েছে। কারণ এতগুলো রাজনৈতিক দল ওনার বাড়িতে গিয়ে ওনার ব্রেন ওয়াশ করে দিয়েছে।

শুক্রবার রাতে আনিসের ভাই সলমন খানের ওপর ধারাল অস্ত্র দিয়ে আঘাতের অভিযোগ উঠেছে দুষ্কৃতীদের বিরুদ্ধে। এদিকে আনিস হত্যা মামলায় অন্যতম প্রধান সাক্ষী হিসাবে নাম রয়েছে সলমনের। তাঁর উপর হামলাকে কেন্দ্র করেই নতুন করে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। প্রশ্ন উঠেছে এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে। কে বা কারা তাঁর উপর হামলা চালালো তা নিয়ে শুরু হয়েছে চাপানউতর। এদিকে গত ১৮ ফেব্রুয়ারি বাড়ির ছাদ থেকে পড়ে মৃত্যু হয় আনিস খানের। সেই রাতেই আনিসের বাড়িতে গিয়েছিল পুলিশ। তাই আনিসের মৃত্যু স্বাভাবিক নাকি খুন, তা নিয়ে প্রশ্ন ওঠে। কাঠগড়ায় পুলিশের ভূমিকা। এদিকে সলমনের উপর হামলার ঘটনায় রবিবার আমতা থানা ঘেরোওয়ের ডাক দিয়েছে এসএফআই-ডিওয়াইএফআই।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours