স্থানীয় সূত্র মারফত জানা গিয়েছে, কয়েক দিন ধরেই ৬৫ বছরের বয়সি শ্যামল সেনকে এলাকায় দেখা যাচ্ছিল না।

কংগ্রেস নেতা সৌমেন মিত্রের একদা সহযোগী শ্যামল সেনের রহস্যজনক মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল রবিবার সন্ধ্যায়। ভাড়া বাড়িতে খাটের পাশে মেঝেতে তাঁর নগ্ন দেহ উদ্ধার হয়। প্রতিবেশীদের থেকে খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। ঘটনাটি ঘটেছে বাগুইআটি থানার অন্তর্গত পশ্চিম নারায়ণতলা এলাকায়। পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আরজিকর হাসপাতালে পাঠিয়েছে। কী করে শ্যামলের মৃত্যু হল, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্র মারফত জানা গিয়েছে, কয়েক দিন ধরেই ৬৫ বছরের বয়সি শ্যামল সেনকে এলাকায় দেখা যাচ্ছিল না। সকাল থেকে তাঁর ঘর থেকে দুর্গন্ধ বের হতে থাকে। এর পর তাঁর ঘরে এসে তাঁকে নগ্ন অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তাঁর একটি হাত ভাঙা ছিল বলেও জানা গিয়েছে স্থানীয় সূত্রে। স্থানীয়দের থেকে খবর পেয়ে বাগুইআটি থানায় পুলিশ এসে দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য আরজি কর হাসপাতালে পাঠায়। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট পাওয়ার পরেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে মত পুলিশের।

খাট থেকে পড়েই মৃত্যু হয়েছে? না এর পিছনে আছে অন্য কোনও কারণ রয়েছে? তাও তদন্ত করে দেখছে পুলিশ। মৃত যে বাড়িতে ভাড়া থাকলেন সে বাড়ির গৃহকর্তার মেয়ে জানিয়েছেন, প্রায় এক মাস ধরেই একাই থাকছিলেন শ্যামল। তাঁর স্ত্রী ছিলেন বলে জানিয়েছেন তিনি। তবে কোথায় গিয়েছেন এ ব্যাপারে কিছু জানানে পারেননি ওই কিশোরী
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours