এই বছর ফেব্রুয়ারিতে মহেশের ছোট মেয়ে আলিয়ার ছবি 'গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি' মুক্তির সময়েও অভিনেত্রীকে আক্রমণ করেছিলেন কঙ্গনা

এর আগে মহেশকে বলেছিলেন মুভি মাফিয়া। আলিয়া ভাটকে বলেছিলেন ‘বিম্বো’। ফের একবার বলিউড পরিচালকের বিরুদ্ধে বিস্ফোরক কঙ্গনা রানাওয়াত। ধর্ম পরিবর্তন করে আসলাম হওয়ার পরেও কেন মহেশ নাম ব্যবহার করেন মহেশ? প্রশ্ন ছুড়লেন কঙ্গনা। একই সঙ্গে শেয়ার করলেন পরিচালকের কিছু পুরনো ভিডিয়ো। যে ভিডিয়োতে মহেশকে বলতে শোনা যায়, “নিজের অন্তরের শক্তিকে জাগাও। যতটা ইসলামকে জেনেছি তত বুঝেছি যেখানে ভয় আছে সেখানে ইসলাম নেই। যেখানে ইসলাম আছে সেখানে ভয় নেই। যেখানে আলো সেখানে কোনও অন্ধকার নেই।”

এর পরেই ওই ভিডিয়ো শেয়ার করে কঙ্গনা লেখেন, “আমি শুনেছি ওঁর আসল নাম নাকি আসলাম। দ্বিতীয় স্ত্রীকে বিয়ে করার জন্যই নাকি তিনি ইসলাম ধরন গ্রহণ করেছিলেন। আসলাম কত সুন্দর একটা নাম। তা লুকিয়ে রাখার দরকার কী? ওঁর নিজের নামই ব্যবহার করা উচিত।” ২০২০ সালের কথা। মহেশ ভাটের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনেন কঙ্গনা। তিনি দাবি করেন, মেয়ে পূজা ভাট পরিচালিত ‘ধোঁকা’ ছবিতে এক বিশেষ দৃশ্যে অভিনয় করতে অস্বীকার করায় কঙ্গনার মুখে নাকি জুতো ছুঁড়ে মারেন মহেশ।

এই বছর ফেব্রুয়ারিতে মহেশের ছোট মেয়ে আলিয়ার ছবি ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ মুক্তির সময়েও অভিনেত্রীকে আক্রমণ করেছিলেন কঙ্গনা। তিনি লিখেছিলেন, “এই শুক্রবার ২০০ কোটি টাকা বক্স অফিসে পুড়ে ছাই হয়ে যাবে। একজন মাফিয়া ড্যাডি তাঁর পরীর জন্য… কারণ পাপা প্রমাণ করতে চায় রমকম-বিম্বো নাকি অভিনয় করতে পারে। খুব খারাপ চরিত্রায়ণ। এই লোক আর পাল্টাবে না।” যদিও আলিয়া এর কোনও উত্তর দেননি। প্রসঙ্গত, আর মায়র কয়েক দিন পরেই আলিয়ার কেরিয়ার অন্যতম স্পেশ্যাল ছবি ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাবে। তার আগেই কঙ্গনার ভাট পরিবারকে কেন্দ্র করে পোস্ট কি নেহাতই কাকতালীয়, নাকি রয়েছে অন্য কোনও অভিসন্ধি? আলিয়া ভাটের ভক্তরা কিন্তু দ্বিতীয় মোটিফকে উড়িয়ে দিতে পারছেন না।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours