একের পর এক দুর্নীতির অভিযোগে অস্বস্তিতে রয়েছে শাসক শিবির। এরই মধ্যে দলের শীর্ষ নেতৃত্ব কী বার্তা দেয়, সে দিকেই নজর রয়েছে তৃণমূল কর্মীদের।

সভাস্থলে পৌঁছলেন মমতা বন্দ্যোপাধ্যায়
সভার শুরুতেই বক্তব্য রাখলেন সৌগত রায়, শোভনদেব চট্টোপাধ্যায়, ফিরহাদ হাকিম, চন্দ্রিমা ভট্টাচার্য। সভাস্থলে পৌঁছলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

মলয় ঘটকের বাড়ি থেকে খালি হাতে চলে গিয়েছে CBI: সৌগত
সামনে একটা বড় পরীক্ষা, লোকসভা নির্বাচন প্রসঙ্গে বললেন সাংসদ সৌগত রায়। তাঁর দাবি, সিবিআই রেড করা মানেই যে কিছু পাওয়া যাবে তা নয়। সাংসদ বলেন, ‘মলয় ঘটকের বাড়িতে কিছু পায়নি, খালি হাতে চলে গিয়েছে। ওদের পলিসি হিট অ্যান্ড মিস। অর্থাৎ ১০ জায়গাকে নিশানা করা হলে একটা জায়গায় কিছু পাওয়া যাবে।’

তৃণমূল কোনও দুর্নীতিকে প্রশ্রয় দেবে না: শোভনদেব
অন্য দলগুলোকে ধ্বংস করে দেওয়ার চেষ্টা করছে বিজেপি, আর তার সঙ্গী সিপিএম। বললেন মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। তাঁর দাবি, তৃণমূল কোনও দুর্নীতিকে প্রশ্রয় দেবে না। মন্ত্রী বলেন, 'বিজেপি বাংলার মাটিতে হাজার হাজার টাকা খরচ করেও মমতা বন্দ্যোপাধ্যায়কে হারাতে পারেনি।' যা হচ্ছে তা রাজনৈতিক ষড়যন্ত্র বলে উল্লেখ করেন তিনি।

08 Sep 2022 12:07 PM (IST)
সমাবেশে থাকবেন ১৭ হাজার প্রতিনিধি, ১৮৪০ জন ব্লক সভাপতি
রাজ্যের সব বুথের কর্মীদের নিয়ে এই মেগা সমাবেশ করা হচ্ছে। উপস্থিত থাকছেন প্রায় ১৭ হাজার দলীয় প্রতিনিধি। ১৮৪০ জন ব্লক সভাপতিকে এই সমাবেশে থাকতে বলা হয়েছে। থাকবেন সব দলীয় সাংসদ ও বিধায়কেরা। বুথ স্তরে কর্মসূচি ঠিক করে দেওয়া হতে পারে বলে ঘাসফুল শিবির সূত্রে খবর। জনসংযোগ বাড়ানোর বার্তা দিতে পারেন মমতা।

পঞ্চায়েত নির্বাচন আসন্ন। তার আগে ফের মেগা সমাবেশ তৃণমূল কংগ্রেসের। বৃহস্পতিবার সব স্তরের কর্মীদের নিয়ে সমাবেশের আয়োজন করা হয়েছে। মঞ্চে বক্তব্য রাখবেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়, দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়-সহ দলের শীর্ষ নেতারা। নির্বাচনকে সামনে রেখে বুথস্তরের কর্মীদের রণনীতি ঠিক করে দেওয়া হবে বলে মনে করা হচ্ছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours