লাল পোশাকে ঝলমল করছেন তিনি। খোলা চুল, লাল-সোনালী আভায় ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে নজর কাড়ছেন 'বৌদি ক্যান্টিন' (Boudi Canteen)-এর মালকিন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhasree Ganguly)। পাশেই পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। একজন নারী যদি নিজেকে খুঁজে পান রান্নাঘরে, ব্য়বসায়, তাহলে ক্ষতি কি? মেয়েদের জীবন নিয়ে এক উলটপূরাণ বলতে আসছে নতুন ছবি 'বৌদি ক্য়ান্টিন'। 

সদ্য মুক্তি পেয়েছে ছবি ট্রেলার। আর সেখানে উঠে এসেছে কিছু প্রশ্ন। মেয়েদের স্বাধীন হওয়া মানেই কি পুরুষের মতো হওয়া? ব্যবসা করলে কি বাঙালির জাত যায়? পুরুষালি এবং মেয়েলি, এই বিশেষণগুলো কে বা কারা ঠিক করে? ইত্যাদি। এই সমস্ত প্রশ্নেরই উত্তর পাওয়া যাবে নতুন ছবিতে। 

ছবি সম্পর্কে পরিচালক পরমব্রত বলছেন, ''বৌদি ক্য়ান্টিন' খুব হালকা চালের গল্প। একজন মেয়ের নিজের ভালোবাসা, প্যাশনকে খুঁজে নেওয়ার গল্প আর তার জন্য তার জীবনে ঘটতে থাকা বিভিন্ন ওঠাপড়ার সফর। এই সমস্ত শিল্পীদের সঙ্গে কাজ করা, পরিচালনা করা সত্যিই ভালো অভিজ্ঞতার। এই ছবিতে শুভশ্রী সত্যিই অনবদ্য অভিনয় করেছেন। আর সোহমও (সোহম চক্রবর্তী) দুর্দান্ত। জয় সরকার (Joy Sarkar)-এর সুর এই ছবির সঙ্গে ভীষণ সুন্দরভাবে মিশে গিয়েছে যেন।'

মুক্তি পেয়েছে পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) পরিচালিত দ্বিতীয় ছবি বৌদি ক্যান্টিন (Boudi Canteen)-এর ট্রেলার (Trailer) । নতুন ছবি বৌদি ক্যান্টিন-এর গল্প লিখেছেন অরিত্র সেন । চিত্রনাট্য সাজিয়েছেন সোমাশ্রী ঘোষ ও সাম্রাজ্ঞী বন্দ্যোপাধ্যায় । সংলাপ লিখেছেন সাম্রাজ্ঞী বন্দ্যোপাধ্যায় । অতিরিক্ত চিত্রনাট্য লিখেছেন পরমব্রত নিজে । তিনিই এই ছবির পরিচালনা করেছেন । রান্না করতে ভালোবাসে এমন মেয়ের অস্তিত্ব খোঁজবার গল্প বলবে এই ছবি । ছবির মুখ্যভূমিকায় অভিনয় করছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhasree Ganguly) এই ছবিতে শুভশ্রীর বিপরীতে দেখা যাবে স্বয়ং পরিচালকেই । এছাড়াও ছবিতে রয়েছেন সোহম চক্রবর্তী (Soham Chakraborty)

ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে হাজির ছিলেন পরমব্রত, শুভশ্রী, অনুসূয়া মজুমদার, জয় সরকার, শ্রীজাত, অরিত্র সেন প্রমুখেরা। চলতি মাসের ৩০ তারিখ মুক্তি পাবে এই ছবি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours