কোন বলিউড সেলিব্রিটি ‘সবচেয়ে বেশি নিজের বড়াই করেন’ জানতে চাইলে বরুণের মুখে উঠে আসে একটাই নাম -অর্জুন কাপুর।


অভিনেতা বরুণ ধাওয়ান এবং অনিল কাপুর কফি উইথ করণ সিজন ৭-এর এসে এবার সকলকে তাক লাগালেন এক এক নয়া তথ্য ফাঁস করে। জুগজুগ জিয়ো জুটি তাঁদের অভিনয় সফর থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, কোনও কিছু নিয়েই খোলামেলা আলোচনা করতে পিছপা হলেন না। ব়্যাপিড ফায়ার রাউন্ডের সময় বরুণ ধাওয়ান তাঁর ঘনিষ্ঠ বন্ধু অর্জুন কাপুরকে বেশ কয়েকবার ট্রোল করার সুযোগ বিন্দুমাত্র হাতছাড়া করলেন না। কোন বলিউড সেলিব্রিটি ‘সবচেয়ে বেশি বড়াই করেন’ জানতে চাইলে বরুণের মুখে উঠে আসে একটাই নাম -অর্জুন কাপুর। যখন অনিল বলেছিলেন, যে তাঁর ভাগ্নে সম্পর্কে এমন কথা বলা উচিত নয়, বরুণ পাল্টা বলে বসেন, “শৌকিন আদমি হ্যায়।”

বরুণ ধাওয়ানের কথা শুনে এক কথায় অনিল কাপুর হতবাক, তাঁর রিয়্যাকশনেই বিষয়টা ছিল স্পষ্ট। বরুণ বলেছিলেন, “অর্জুন করতা হ্যায় ফ্লার্ট কাভি কাভি (অর্জুন মাঝে মাঝে ফ্লার্টও করে)।” শুনে করণও অবাক। তিনি চমকে উঠে প্রশ্ন করেন, “সত্যি? অর্জুন গত কয়েক বছর ধরে মালাইকা অরোরার সঙ্গে সম্পর্কে রয়েছেন, এবং দুজনেই প্রকাশ্যে তাঁদের সম্পর্কের কথা বলতে পিছপা হননি। অনিল আসলে বেশ উদ্বিগ্নে ছিলেন, বরুণ যা ফাঁস করেছে তা নিয়ে। তিনি বলেছিলেন, “ওদের এখন ব্রেকআপ হতে পারে।” বরুণ পাল্টা জানান, “না, তা হবে না।” বরুণ অর্জুনকে একজন প্রতিভাবান এবং ইন্ডাস্ট্রিতে অব্যবহৃত অভিনেতা হিসাবে প্রশংসা করে নিজের ভুল খানিকটা সংশোধন করার চেষ্টা করেছিলেন।

যখন বরুণ ধাওয়ান শেষ পর্যন্ত পরিস্থিতি সামাল দেওয়া চেষ্টা করলেও কোথাও গিয়ে যেন এই পর্ব বিতর্ক সৃষ্টি করবে বলেই ধারনা অনিল কাপুরের। অতীতে সোনম কাপুর এসেও অর্জুন কাপুরের নামে অনেক তথ্য ফাঁস করেছিলেন। এবার সেই তালিকায় নাম লেখালেন বরুণ ধাওয়ান। যদিও সমস্তটাতেই কোথাও গিয়ে যেন বেশকিছুটা সমস্যার মুখে পড়তে হয় অনিল কাপুরকে। তিনি বরুণকে আটকাতে চেয়েও বেশ কয়েকবার ব্যর্থ।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours