শিলিগুড়ি (Siliguri) পুরনিগমের ৩৮ নং ওয়ার্ডের  সুকান্তনগর এলাকায় প্রকাশ্যে গুলি চালানোর (Shootout) ঘটনার কিনারা করল শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের ভাক্তিনগর থানার পুলিশ। ঘটনায় গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয় এক ব্যক্তি। আহত ব্যক্তির নাম বিদ্যুৎ সাহা। ঘটনার তদন্ত নেমে শিলিগুড়ির ভক্তিনগর থানার পুলিশ (Bhaktinagar Police) তিনজনকে গ্রেপ্তার করল। ধৃত তিনজন হলো সুশীল সাহা, বাপ্পা সাহা ও ছোটন সাহা।

সিসিটিভি ফুটেজ খতিয়ে ও আহতের অভিযোগের ভিত্তিতে ৩ জনকে গ্রেপ্তার করা হয়

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনায় আরও এক অভিযুক্ত রয়েছে যার নাম বান্টি সাহা সে পলাতক। সোমবার শিলিগুড়ির ভক্তিনগর থানায় ডিএসপি জয় টুডু এক সাংবাদিক বৈঠক করে জানান, ঘটনার অভিযোগ পেতেই পুলিশ তদন্তে নেমে সিসিটিভি ফুটেজ খতিয়ে ও আহতের অভিযোগের ভিত্তিতে ৩ জনকে গ্রেপ্তার করা হয়। ধৃত ৩ জন বিদ্যুৎ সাহার আতীয়।মূলত পারিবারিক বিবাদের কারণে এই ঘটনা বলে প্রাথমিক তদন্তে  উঠে এসেছে। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, ধৃত ১ জন বিদ্যুৎ সাহার কাকা ও ২ জন কাকাতো ভাই। ধৃতদের সোমবার জলপাইগুড়ি আদালতে তোলা হলে বিচারক ধৃতদের ৮ দিনের পুলিশের রিমান্ডের নির্দেশ দেয়।

শিলিগুড়িতে চলতি মাসেই আরও এক শুটআউট

প্রসঙ্গত, চলতি মাসের শুরুতেই শিলিগুড়ি শহরে জমি ব্যবসায়ীকে প্রকাশ্যে গুলি করে খুনের ঘটনা ঘটেছে। শিলিগুড়ির সুকান্তনগরে বাড়ির সামনেই গুলিবিদ্ধ হন ব্যবসায়ী বিদ্যুৎ সাহা। বাইকে চড়ে এসে দুই দুষ্কৃতীর পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি ছোড়া হয়। গুলিবিদ্ধ ব্যবসায়ীর আজ সকালে মৃত্যু হয়। আততায়ীদের চিহ্নিত করতে এলাকার সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। জমি সংক্রান্ত বিবাদের জেরেই খুন বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। কিন্তু শিলিগুড়ি শহরের বুকে প্রকাশ্যে গুলি চলা ও এভাবে খুন ঘিরে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছেন। স্থানীয়রা এই ধরণের ঘটনা দেখে আতঙ্কিত। ঘটনার দিন রাত ৯ টা নাগাদ নিজের বাড়ির সামনে গুলিবিদ্ধ হন বিদ্যুৎ সাহা। স্থানীয়দের কথা অনুযায়ী, বাইকে চড়ে এসে দুই আততায়ী পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে দুটি গুলি চালায় ব্যবসায়ীকে লক্ষ্য করে। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন ওই ব্যবসায়ী। গুলির আওয়াজে চমকে ওঠেন স্থানীয়রা। তাঁরা দ্রুত ছুটে ঘটনাস্থলে এসে পৌঁছনোর আগেই সেখান থেকে চম্পট দেয় দুষ্কৃতীরা।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours