শহরের বুকে নাইট রাইডার্সের ক্যাম্প। আগামী ১১ অগাস্ট ইডেন গার্ডেন্সে একদিনের শিবির আয়োজন করতে চলেছে নাইট রাইডার্স। ক্রিকেট অ্য়াসোসিয়েশন অফ বেঙ্গলের সঙ্গে যৌথ উদ্যোগে এই শিবির আয়োজিত হতে চলেছে কলকাতায়। অংশগ্রহণ করবে বাংলা মহিলা সিনিয়র ক্রিকেট দল। এছাড়াও ইন্টার স্কুল মেয়র্স কাপের অনূর্ধ্ব-১৮ দলের ক্রিকেটাররাও অংশ নেবেন এই শিবিরে। 

কী বলছেন সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া?

আসন্ন শিবিরে হাজির থাকবেন কেকেআরের কয়েকজন ক্রিকেটার এবং কোচিং স্টাফ। এই ক্যাম্পের প্রসঙ্গে সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া জানিয়েছেন, ''সিএবি তরুণ প্রতিভা তুলে আনতে চায়। জুনিয়র ক্রিকেটকে জুনিয়র ক্রিকেটারদের এগিয়ে নিয়ে যাওয়ার জন্য একাধিক পরিকল্পনা নেওয়া হয়েছে। তারমধ্যে রয়েছে টুর্নামেন্ট আয়োজন করা, জেলায় পরিকাঠামোর উন্নতি এবং সিলেকশন ক্যাম্প রাখা। কেকেআর আমাদের সঙ্গে কথা হাত মিলিয়েছে এই প্রচেষ্টায়। তার জন্যই এই একদিনের শিবির আয়োজন করছে। বেশ কয়েক বছর ধরে ওরা মেয়র্স কাপ নিয়ে আগ্রহ দেখাচ্ছে। সুতরাং এই শিবির তরুণ ক্রিকেটারদের সাহায্য করবে।''

কী বলছেন নাইটদের সিইও?

কলকাতা নাইট রাইডার্সের সিইও ভেঙ্কি মাইসোর বলেন, ''বাংলার ক্রিকেটের উন্নয়নের জন্য বেশ কয়েক বছর ধরে কেকেআর মেয়র্স কাপের সঙ্গে যুক্ত আছে। তৃণমূল স্তর থেকে ক্রিকেটার তুলে আনার চেষ্টার জন্য সিএবিকে ধন্যবাদ।'' 

আপাতত জানা যাচ্ছে যে কেকেআর অ্যাকাডেমির কোচ অভিষেক নায়ার এবং ওঙ্কার সালভি উপস্থিত থাকবেন ১১ অগাস্টের ক্যাম্পে। এছাড়াও কয়েকজন ক্রিকেটারেরও থাকার কথা। তবে এখনও কারা কারা থাকবেন সেই নাম চূড়ান্ত নেই। 

শুরু হয়ে গেল বাংলার অনুশীলন

বুধবার মাঠে নেমে পড়লেন লক্ষ্মীরতন। শুরু হয়ে গেল বাংলার অনুশীলন। বৃষ্টির জন্য মাঠ পাওয়া যাচ্ছে না। তাই ইডেনের ইন্ডোরে চলল ম্যারাথন প্র্যাক্টিস। ছটি পিচে প্রায় সাড়ে পাঁচ ঘণ্টা ধরে প্রথম দিনের অনুশীলন চলে। হাজির ছিলেন অভিমন্যু ঈশ্বরণ, অনুষ্টুপ মজুমদার, শাহবাজ আহমেদ, ঈশান পোড়েলরা। মরসুমের প্রথম প্র্যাকটিসে ছিলেন না মনোজ তিওয়ারি, মহম্মদ শামি। দুই রকম বল, প্লাস্টিক এবং ভেজা টেনিস বলে অনুশীলন করতে দেখা যায় বাংলার ক্রিকেটারদের। ইডেনের 'কে' ব্লকের নীচে নেট টাঙিয়ে চলে অনুশীলন।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours