কয়েকদিন আগে অমিত শাহের সঙ্গে দেখা করে বেরিয়ে শুভেন্দু বিস্ফোরক সুরে জানিয়েছিলেন, ‘তৃণমূল নেতা-নেত্রী-সহ ১০০ জনের নাম জমা দিয়েছি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে’।

সবে অপা পর্ব হয়েছে, এখনও ওয়েব সিরিজের অনেক পর্ব বাকি আছে’, ধর্মতলায় বিজেপির (BJP) ধর্নামঞ্চে শিক্ষক নিয়োগ-দুর্নীতি নিয়ে হুঙ্কার সুকান্ত মজুমদারের। বিজেপির রাজ্য সভাপতি বলেছেন, ‘কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে, কিন্তু কী কথা হয়েছে বলব না। অপেক্ষা করুন, ওয়েব সিরিজের ২টি পর্ব দেখা গেছে, আরও পর্ব আছে। অপা পর্বর পরে আরও কত কী পর্ব আসবে, দেখতে থাকুন’।

মমতা বন্দ্যোপাধ্যায়ের দিল্লি সফরের আগে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। যেখানে অমিত শাহের সঙ্গে দেখা করে বেরিয়ে শুভেন্দু বিস্ফোরক সুরে জানিয়েছিলেন, ‘তৃণমূল নেতা-নেত্রী-সহ ১০০ জনের নাম জমা দিয়েছি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে’, ‘৪ বিধায়কের লেটারপ্যাড-সহ বিভিন্ন তথ্যপ্রমাণ জমা দিয়েছি’। 

প্রসঙ্গত, শিক্ষক নিয়োগ দুর্নীতিকে সামনে রেখে ৫ অগাস্ট পর্যন্ত রাজ্যের বিভিন্ন জায়গায় পথসভা করবে বিজেপি। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার জানিয়েছিলেন, 'পার্থ চট্টোপাধ্যায় নিজে বলেছেন উদ্ধার হওয়া টাকা ওনার নয়। নেপথ্যে কি বৃহত্তর ষড়যন্ত্র ? বাংলা ও দেশের মানুষের সামনে আসা উচিত। ৬ অগাস্ট থেকে ৮ অগাস্ট, পরে ১৬ থেকে ১৮ অগাস্ট ব্লকস্তরে মিছিল, ধর্না চলবে।'  


পাশাপাশি পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারের পর মন্ত্রিসভা থেকে তাঁকে অপসারণ ও তৃণমূল থেকে সাসপেন্ড করার পর প্রাক্তন শিক্ষামন্ত্রীকে বলির পাঁঠা করা হচ্ছে বলে জানিয়ে মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবি তুলেছিলেন বিজেপি সভাপতি। সুকান্ত মজুমদার বলেছিলেন, 'পার্থ চট্টোপাধ্যায় একা এই কাজ করতে পারে না। পার্থ চট্টোপাধ্য়ায়কে বলির পাঁঠা করা হল'। বিজেপির রাজ্য সভাপতি জোড়েন 'এটার সঙ্গে পুরো সরকার জড়িত। মুখ্যমন্ত্রীর পদত্যাগ চাই। আবার ভোট হবে। জনগণ সিদ্ধান্ত নেবে কারা বাংলা শাসন করবে। একা পার্থ জড়িত হতে পারে না। মাননীয়া মমতা বন্দ্যোপাধ্যায়ের ইন্ধনে জেলায় জেলায় তৃণমূলের নেতারা লিস্ট পাঠিয়েছে। মুখ্যমন্ত্রীই নাম পাঠাতে বলেছিলেন। মুখ্যমন্ত্রীকে কেন গ্রেফতার করা হবে না? সব চোরগুলোকে জেলে পাঠাতে হবে'।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours