আড়াই ঘণ্টা ব্যাঙ্কিং পরিষেবা বন্ধ রাখতে চলেছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। ট্যুইট করে ব্যাঙ্ক কর্তৃপক্ষ জানিয়েছে ৫ অগস্ট রাত ১টা ১৫ মিনিট থেকে ভোররাত ৩টে ৪৫ মিনিট পর্যন্ত বন্ধ থাকতে চলেছে তাদের পরিষেবা
 জানা গিয়েছে, ব্যাঙ্কিং সার্ভিসের প্রযুক্তিগত পরিকাঠামো দেখভাল করা হবে ওই নির্দিষ্ট সময়ে। সেই কারণেই বন্ধ থাকবে ব্যাঙ্কিং পরিষেবা। INB / YONO / YONO Lite / YONO Business / UPI - এই সমস্ত ধরনের পরিষেবাই বন্ধ থাকবে বলে জানিয়েছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া কর্তৃপক্ষ। 
ভারতের প্রচুর মানুষেরই অ্যাকাউন্ট রয়েছে স্টেট ব্যাঙ্কে। এই ব্যাঙ্কের বিভিন্ন অনলাইন সার্ভিসের সঙ্গেও আজকাল অভ্যস্ত প্রায় সব গ্রাহকই। ফলে সাময়িক সময়ের জন্য পরিষেবা বন্ধ থাকলেও সমস্যায় পড়তে পারেন গ্রাহকরা। যদিও আগাম ট্যুইটে সতর্কবার্তা দিয়ে দেওয়ায় গ্রাহকদের খুব বেশি সমস্যা হবে না বলে অনুমান করা হচ্ছে। সর্বোপরি যেহেতু রাতের দিকে ব্যাঙ্ক কর্তৃপক্ষ পরিষেবা বন্ধ রাখছেন, তাই সেই সময় প্রচুর গ্রাহক পরিষেবা ব্যবহার করবেন না। ফলে সমস্যা এড়ানো সম্ভব হবে। অনুমান এই কারণেই উল্লিখিত সময় বেছে নিয়েছে ব্যাঙ্ক কর্তৃপক্ষ। 

সম্প্রতি গ্রাহকদের জন্য একটি দারুণ পরিষেবা চালু করেছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। এবার থেকে ব্যাঙ্কে বা অন্য অ্যাপে যেতে হবে না গ্রাহকদের। বরং স্টেট ব্যাঙ্কের পরিষেবা পাওয়া যাবে হোয়াটসঅ্যাপেই। সম্প্রতি ব্যাঙ্কের অফিশিয়াল ট্যুইটার হ্যান্ডেল থেকে এই বিষয়ে ট্যুইট করেছে দেশের বৃহত্তম রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক। ব্যালেন্স চেক ও মিনি স্টেটমেন্ট পেয়ে যাবেন হোয়াটসঅ্যাপে। সেই ক্ষেত্রে ৯০২২৬৯০২২৬ নম্বরে 'Hi'লিখে পাঠাতে হবে গ্রাহককে। এই প্রথমবার নয়। গ্রাহকদের সুবিধার্থে প্রায়শই উদ্যোগ নিয়ে থাকে স্টেট ব্যাঙ্ক। এবার তাদের সেই উদ্যোগেরই ফসল হোয়াটসঅ্যাপ পরিষেবা। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours