গত ১২ অগাস্ট, মুম্বই পুলিশের একটি দল রণবীরের বাড়িতে হাজিরা দেওয়ার জন্য সমন পাঠাতে গিয়েছিলেন। অভিনেতা তাঁর বাসভবনে ছিলেন না বলে জানা যায় এবং পুলিশকে বলা হয় যে তিনি ১৬ অগাস্ট ফিরবেন
ফটোশ্যুট বিতর্কে (Nude Photoshoot Controversy) সোমবার নিজের বয়ান রেকর্ড করলেন অভিনেতা রণবীর সিংহ (Ranveer Singh)। চেম্বুর পুলিশ স্টেশনে (Chembur Police Station) এদিন নিজের বয়ান রেকর্ড করেন অভিনেতা। তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডলে পোস্ট হওয়া নগ্ন ছবির বিরুদ্ধে দায়ের হওয়া এফআইআরের (FIR) ভিত্তিতে বয়ান দিলেন তিনি। 

বয়ান রেকর্ড রণবীরের

সম্প্রতি এক ম্যাগাজিনের জন্য নগ্ন হয়ে ফটোশ্যুট করেছিলেন রণবীর সিংহ। সেই ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় তা। এরপর তাঁর বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের করা হয় এক স্বেচ্ছাসেবী সংস্থার তরফে, যেখানে দাবি করা হয় যে তাঁর ছবি মহিলাদের ভাবাবেগে আঘাত করে। 

এই মামলায় আগামীকাল অর্থাৎ ৩০ অগাস্ট তাঁর পুলিশের কাছে হাজিরা দিতে যাওয়ার কথা ছিল। কিন্তু তিনি আজই অর্থাৎ ২৯ অগাস্ট পৌঁছে যান থানায়, নিজের বয়ান রেকর্ড করান। ম্যাগাজিনের সঙ্গে তাঁর কী চুক্তি ছিল সেই ব্যাপারে বিস্তারিত প্রশ্ন সাজানো হয় পুলিশের তরফে। কোথায় ছবি তোলা হয়, ওই ছবি কারণ ভাবাবেগে আঘাত হানতে পারে সেই ব্যাপারে রণবীরের কোনও ধারণা ছিল কিনা, সেই ব্যাপারে প্রশ্ন করা হয় বলে খবর সূত্রের।


জানা যাচ্ছে, রণবীর তাঁর বিবৃতিতে স্পষ্ট করেছেন যে ফটোশ্যুটটি তাঁকে সমস্যায় ফেলবে এবং মানুষের অনুভূতিতে আঘাত করবে তা তাঁর ধারণা ছিল না। তাঁকে তদন্তে সহযোগিতা করতে বলা হয়েছে।

গত ১২ অগাস্ট, মুম্বই পুলিশের একটি দল রণবীরের বাড়িতে হাজিরা দেওয়ার জন্য সমন পাঠাতে গিয়েছিলেন। অভিনেতা তাঁর বাসভবনে ছিলেন না বলে জানা যায় এবং পুলিশকে বলা হয় যে তিনি ১৬ অগাস্ট ফিরবেন।
কর্মক্ষেত্রে, রণবীর সিংহকে শেষ দেখা গিয়েছে 'জয়েশভাই জোরদার' ছবিতে। মুক্তির অপেক্ষায় রয়েছে কর্ণ জোহর পরিচালিত ও আলিয়া ভট্টের সঙ্গে 'রকি অউর রানি কি প্রেম কাহানি'। এছাড়া আসছে রোহিত শেট্টির পরিচালনায় 'সার্কাস' ছবি। সেখানে তাঁকে জ্যাকলিন ফার্নান্ডেজ ও পূজা হেগড়ের সঙ্গে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours